থাইল্যান্ড সফরে যাচ্ছে মোহাম্মদপুর মডেল স্কুলের শিক্ষার্থীরা

নিজস্ব প্রতিবেদক |

থাইল্যান্ডে ৫ দিনের শিক্ষা সফরে যাচ্ছে মোহাম্মদপুর মডেল স্কুল এন্ড কলেজের ৩৩ সদস্যের একটি দল। এর মধ্যে শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান, শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধানসহ বিভিন্ন ক্যাটাগরিতে ১ম স্থান অর্জনকারী মেধাবী শিক্ষার্থী, শিক্ষক,কর্মকর্তা-কর্মচারীও  রয়েছেন।

শিক্ষা সফরের অংশ হিসেবে শিক্ষার্থীদের আগামী ২০-২৫ মে পর্যন্ত থাইল্যান্ড ও ব্যাংককের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও দর্শনীয় স্থান ঘুরিয়ে দেখানো হবে। ভিন্ন ধরনের শিক্ষা সফরে অংশগ্রহণ করতে পারায় শিক্ষার্থীরা খুবই আনন্দিত ও উচ্ছ্বসিত।

শিক্ষা সফর শিক্ষার একটি অবিচ্ছেদ্য অংশ। এ ধরনের সফর শিক্ষার্থীদের বিশেষ করে মেধাবীদের পাশাপাশি সকল শিক্ষার্থীদের ভাল ফলাফলে অনুপ্রাণিত করবে। ব্যতিক্রমধর্মী এ শিক্ষা সফর আয়োজন করায় শিক্ষা মন্ত্রণালয়ের  মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগর সচিব  মো: সোহরাব হোসাইন, কলেজের অধ্যক্ষ লে: কর্ণেল কাজী শরীফ উদ্দিন পদাতিক কে ধন্যবাদ জানান। 

উল্লেখ্য, মোহাম্মদপুর থানার শিক্ষা জোনের ২০১৭ ও ২০১৮ খ্রিস্টাব্দে পরপর দুইবার শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠানের গৌরব অর্জন করে মোহাম্মদপুর মডেল স্কুল এন্ড কলেজে।


পাঠকের মন্তব্য দেখুন
শিক্ষায় বরাদ্দ বেড়েছে, আরো বাড়বে: শিক্ষা প্রতিমন্ত্রী - dainik shiksha শিক্ষায় বরাদ্দ বেড়েছে, আরো বাড়বে: শিক্ষা প্রতিমন্ত্রী সমাবর্তনের অজুহাতে সনদ আটকে রাখা যাবে না - dainik shiksha সমাবর্তনের অজুহাতে সনদ আটকে রাখা যাবে না হিটস্ট্রোকে স্কুলছাত্রীর মৃত্যু - dainik shiksha হিটস্ট্রোকে স্কুলছাত্রীর মৃত্যু চুয়েটে আন্দোলন স্থগিত, সড়কে যান চলাচল শুরু - dainik shiksha চুয়েটে আন্দোলন স্থগিত, সড়কে যান চলাচল শুরু প্রাথমিকের প্রশ্ন ফাঁসে অল্পদিনে কয়েকশ কোটি টাকা আয় - dainik shiksha প্রাথমিকের প্রশ্ন ফাঁসে অল্পদিনে কয়েকশ কোটি টাকা আয় রাষ্ট্রধর্ম ইসলাম সংবিধানবিরোধী নয়: হাইকোর্ট - dainik shiksha রাষ্ট্রধর্ম ইসলাম সংবিধানবিরোধী নয়: হাইকোর্ট কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.004918098449707