দুইটি সরকারি হাই স্কুল হচ্ছে

রাজশাহী প্রতিনিধি |

রাজশাহীতে দুইটি নতুন সরকারি হাই স্কুল প্রতিষ্ঠিত হচ্ছে। এ লক্ষ্যে রাজশাহী সিটি করপোরেশনের (রাসিক) মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটনের সঙ্গে সাক্ষাত্ করেছেন নয়টি নতুন সরকারি মাধ্যমিক বিদ্যালয় (হাই স্কুল) স্থাপন প্রকল্পের পরিচালক রায়হানা তসলিম।

বুধবার (১০ এপ্রিল) বিকালে নগর ভবনের দপ্তরে মেয়রের সঙ্গে সাক্ষাত্ করে প্রকল্পের পরিচালক রায়হানা তসলিম নতুন হাই স্কুল প্রতিষ্ঠার বিষয়ে আলাপ আলোচনা করেন। এ সময় রাজশাহী জেলা শিক্ষা কর্মকর্তা নাসির উদ্দিন, মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা অধিদপ্তর রাজশাহী অঞ্চলের পরিচালক ড. আবদুল মান্নান, উপ-পরিচালক শরমিন ফেরদৌস চৌধুরী প্রমুখ উপস্থিত ছিলেন।

এদিকে, প্রকল্প পরিচালক বুধবার সকাল থেকে নতুন হাই স্কুল প্রতিষ্ঠার জমি নির্বাচনের জন্য নগরীর ছোটো বনগ্রাম, বড়ো বনগ্রাম, বাজে সিনিন্দা ও খিরসিনটেকর এলাকা পরিদর্শন করেন। 

এ প্রসঙ্গে মেয়র জানান, নগরীর উত্তর পার্শ্বে শিক্ষা প্রতিষ্ঠান কম। এ জন্য দুইটি নতুন হাই স্কুল উত্তর অংশের প্রায় চার একর জমিতে গড়ে তোলা হবে। দুইটি স্কুলেরই ১০ তলা আধুনিক ভবন হবে। এতে শিক্ষার্থীদের আবাসিক সুবিধাও থাকবে। ২০২১/২০২২ খ্রিষ্টাব্দের মধ্যেই স্কুল দুইটি চালু হবে আশা করছি।


পাঠকের মন্তব্য দেখুন
ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0046720504760742