দৈনিক শিক্ষার সাংবাদিক হবার সুযোগ

নিজস্ব প্রতিবেদক |

ডিজিটাল গণমাধ্যমের পাঠক ও দর্শক বাড়ছে। সেই চাহিদার সাথে বাড়ছে ডিজিটাল গণমাধ্যমের সংখ্যা। কিন্তু এর সবগুলো পাঠক-দর্শকদের আস্থা অর্জন করতে পারছেনা। শিক্ষক-শিক্ষার্থীসহ সারাদেশের কোটি কোটি পাঠকের কাছে অন্যতম নির্ভরযোগ্য পত্রিকা দৈনিকশিক্ষাডটকম (www.dainikshiksha.com)। শিক্ষা বিষয়ক দেশের একমাত্র ডিজিটাল জাতীয় পত্রিকা দৈনিকশিক্ষাডটকম বেশ কয়েকটি জেলায় সাংবাদিক নিয়োগ দেবে।

আপনি যদি ডিজিটাল সাংবাদিকতার সাথে যুক্ত হতে চান এবং দেশের শিক্ষাব্যবস্থা সম্পর্কে যদি আগ্রহী হন, তবে আবেদন করতে পারেন। আপনাকে যে কোনও বিশ্ববিদ্যালয়ের স্নাতক (পাস/অনার্স) অথবা মাস্টার্স ডিগ্রীধারী হতে হবে। সেইসাথে শুদ্ধভাবে বাংলা লিখতে ও বলতে পারতে হবে। আর ইন্টারনেট, সামাজিক যোগাযোগ মাধ্যম এবং কম্পিউটারসহ তথ্য প্রযুক্তি ব্যবহারে সাবলীল হতে হবে। তবে সাংবাদিকতায়  অভিজ্ঞতা না থাকলেও চলবে।  নিয়োগ দেয়ার পর প্রশিক্ষণ দেয়া হবে। 

যেসব জেলার জন্য সাংবাদিক খোঁজা হচ্ছে সেগুলো হলো: গাজীপুর, চাঁদপুর, চট্টগ্রাম, গোপালগঞ্জ, শেরপুর, রাজবাড়ী, টাঙ্গাইল, মানিকগঞ্জ, মুন্সীগঞ্জ, নারায়ণগঞ্জ, কুমিল্লা, হবিগঞ্জ, নরসিংদী, খুলনা, বাগেরহাট, চুয়াডাঙ্গা, জামালপুর, পাবনা, রংপুর, নওগাঁ ও জয়পুরহাট।

আপনি নিজেকে ডিজিটাল সাংবাদিকতায় যুক্ত করতে চাইলে ছবি ও জীবনবৃত্তান্তসহ আবেদন করুন ‘মানবসম্পদ বিভাগ, দৈনিকশিক্ষাডটকম’- বরাবর। আবেদনের সাথে ‘আপনি কেন এই পেশার সাথে যুক্ত হতে চান’ সে বিষয়ে ১০০ শব্দের মধ্যে একটি লেখা পাঠাতে হবে। আর আবেদন ও লেখা পাঠাতে হবে [email protected] এই ইমেইল ঠিকানায়। ইমেইল ছাড়া ডাকযোগে বা সরাসরি কোন আবেদন পাঠানো যাবে না। আর টেলিফোন করে সাংবাদিক নিয়োগ সংক্রান্ত কোনও তথ্য জানা যাবে না। 

শিক্ষার সব খবর সবার আগে জানতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেলের সাথেই থাকুন। ভিডিওগুলো মিস করতে না চাইলে এখনই দৈনিক শিক্ষাডটকমের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন এবং বেল বাটন ক্লিক করুন। বেল বাটন ক্লিক করার ফলে আপনার স্মার্ট ফোন বা কম্পিউটারে সয়ংক্রিয়ভাবে ভিডিওগুলোর নোটিফিকেশন পৌঁছে যাবে। 

দৈনিক শিক্ষা ডটকমের ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন

দৈনিক শিক্ষার আসল ফেসবুক পেজে লাইক দিন


পাঠকের মন্তব্য দেখুন
ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0023901462554932