ধসেপড়া ভবন থেকে সেই স্কুলছাত্রের মরদেহ উদ্ধার

নারায়ণগঞ্জ প্রতিনিধি |

নারায়ণগঞ্জের ধসেপড়া ভবন থেকে মঙ্গলবার (৫ নভেম্বর) নিখোঁজ স্কুলছাত্র ইফতেখার আলম ওয়াজেদের মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের সদস্যরা।

নারায়ণগঞ্জের ধসে পড়া ভবনটি অনুমোদন ছাড়া নির্মাণ করা হয়েছিল বলে জানিয়েছে পুলিশ। প্রাথমিক তদন্তে মালিকের গাফিলতির তথ্য পাওয়া গেছে। এর আগে ওই ভবন ধসে শোয়েব নামে আরেক শিশুর মৃত্যুর ঘটনায় বাড়ির মালিককে আসামি করে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করে তার পরিবার।

মঙ্গলবার তৃতীয় দিনের মতো উদ্ধার অভিযান চালাচ্ছে ফায়ার সার্ভিস কর্মীরা। তারা অত্যাধুনিক যন্ত্রপাতি ও ড্রিল মেশিন কাটার দিয়ে ভবনের দেয়াল কেটে এবং সেচ যন্ত্র দিয়ে পানি নিষ্কাশন করে ইফেতেখারের সন্ধান পান। শিশুটির এমন মৃত্যুতে ক্ষোভ প্রকাশ করেছেন পরিবার ও স্বজনরা।

গত রোববার বিকেল বাবুপাড়া এলাকার বড় বাড়িতে একটি চারতলা ভবন পাশের খালে ধসে পড়ে। ঘটনাস্থলে ৬ জন আটকা পড়ে। পরে স্থানীয় লোকজন ও ফায়ার সার্ভিস কর্মীরা ৫ জনকে উদ্ধার করে। তাদের মধ্যে চিকিৎসাধীন অবস্থায় শোয়েব নামে এক শিশু মারা যায়। বাকিরা প্রাথমিক চিকিৎসা শেষে বাসায় ফিরে যান।


পাঠকের মন্তব্য দেখুন
ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0027370452880859