ধানক্ষেতে মিলল কলেজ ছাত্রের লাশ

গাইবান্ধা প্রতিনিধি |

গাইবান্ধার গোবিন্দগঞ্জে ধানক্ষেত থেকে মশিউর রহমান (১৯) নামের এক কলেজ ছাত্রের লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (২ নভেম্বর) গোবিন্দগঞ্জ পৌরসভার বর্ধনকুঠি খানাবাড়ি এলাকায় থেকে তার লাশ উদ্ধার করা হয়। মশিউর গোবিন্দগঞ্জ পৌরসভার বর্ধনকুঠি খানাবাড়ি গ্রামের আব্দুল মান্নানের ছেলে। সে রংপুর সরকারি কলেজ থেকে এইচএসসি পরীক্ষায় অংশ নিয়েছিল। 

জানা গেছে, গোবিন্দগঞ্জ পৌরসভার বর্ধনকুঠি খানাবাড়ি এলাকার ধানক্ষেতে সকালে এক যুবকের লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা। এসময় স্থানীয়রা হৈ চৈ শুরু করলে আশপাশের লোকজন ছুটে আসে। পরে থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসে।

মশিউর রহমানের ভগ্নিপতি কামরুজ্জামান জানান, বৃহস্পতিবার (০১ নভেম্বর) বিকেলে মশিউর বাড়ি থেকে বেরিয়ে যায়। রাতে বাড়ীতে না ফেরায় তার ফোনে কল দেয়া হয়। কিন্তু ফোনটি রিসিভ করেনি কেউ। তার সন্ধানে বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করা হয়। কিন্তু কোথাও তার সন্ধান পাওয়া যায়নি। এতে তাদের সন্দেহ হলে রাতেই থানায় জানানো হয়।

তিনি আরো জানান, ওসি মেহেদী হাসান বলেছিলেন লিখিত অভিযোগ দিতে এবং সকাল পর্যন্ত অপেক্ষা করতে বলেছিলেন তিনি। এরপর শুক্রবার সকালে ওই এলাকার লোকজনের হৈ চৈ শুনে ঘটনাস্থলে এসে দেখেন তার শ্যালকের মৃত দেহ পড়ে রয়েছে। মশিউরের ব্যবহৃত ফোনটি ঘটনাস্থলেই পাওয়া যায়।

এ ঘটনায় গোবিন্দগঞ্জ থানায় ওসি মেহেদী হাসান বলেন, মশিউর রহমানের পরিবারের লোকজন রাতে থানায় আসে। তাদেরকে লিখিত অভিযোগ দিতে বলা হলেও তারা কোন অভিযোগ দেননি। মশিউর তার মৃত্যুর জন্য কেউ দায়ী নয় উল্লেখ করে ফেসবুকে একটি স্ট্যাটাস দেয়। তাকে কেউ হত্যা করেছে কিনা তা ময়নাতদন্তের পর নিশ্চিত হওয়া যাবে। এর আগে কিছুই বলা যাচ্ছেনা। 


পাঠকের মন্তব্য দেখুন
ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0029671192169189