নকলে সহায়তার দায়ে নলছিটিতে অভিভাবকের কারাদণ্ড

ঝালকাঠি প্রতিনিধি |

ঝালকাঠির নলছিটিতে জেএসসি পরীক্ষায় নকলে সহায়তা করার দায়ে এক অভিভাবককে এক মাসের কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। সোমবার (৪ অক্টোবর) দুপুরে উপজেলার বিজি ইউনিয়ন একাডেমি কেন্দ্রে নির্বাহী ম্যাজিস্ট্রেট সাখাওয়াত হোসেন এ আদেশ দেন। সাজাপ্রাপ্ত কাজী মো. জহিরুল ইসলাম উপজেলার ভুজপুর গ্রামের সেকান্দার আলীর পুত্র।

জানা গেছে, বিজি ইউনিয়ন একাডেমি কেন্দ্রে পরীক্ষার হলে নকল সরবারহ করছিলেন অভিভাবক কাজী মো. জহিরুল ইসলামঅ এ সময় স্থানীয়রা তাকে আটক করে। 

বিষয়টি নিশ্চিত করে নলছিটি উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সাখাওয়াত হোসেন দৈনিক শিক্ষাডটকমকে জানান, পরে আটককৃত ওই অভিভাবককে ভ্রাম্যমাণ আদালতে হাজির করে পাবলিক পরীক্ষা আইন ১৯৮০/৯ ধারা মোতাবেক এক মাসের কারাদণ্ড অন্যথায় ২০ হাজার টাকা জরিমানা করা হয়।


পাঠকের মন্তব্য দেখুন
ভিকারুননিসায় ৩৬ ছাত্রী ভর্তিতে অভিনব জালিয়াতি - dainik shiksha ভিকারুননিসায় ৩৬ ছাত্রী ভর্তিতে অভিনব জালিয়াতি ‘চার আনা’ উৎসব ভাতা: প্রধানমন্ত্রী ও শিক্ষামন্ত্রী সমীপে - dainik shiksha ‘চার আনা’ উৎসব ভাতা: প্রধানমন্ত্রী ও শিক্ষামন্ত্রী সমীপে মাকে ভরণপোষণ না দেয়ায় শিক্ষক গ্রেফতার - dainik shiksha মাকে ভরণপোষণ না দেয়ায় শিক্ষক গ্রেফতার ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0025150775909424