নিজ বাড়িতে বিষণ্ন মিন্নি

বরগুনা |

বরগুনার আলোচিত রিফাত শরীফ হত্যা মামলায় প্রধান সাক্ষী থেকে আসামি হওয়া তাঁর স্ত্রী আয়শা সিদ্দিকা মিন্নি গত মঙ্গলবার কারাগার থেকে মুক্তি পাওয়ার পর শহরের মাইঠা এলাকার বাড়িতেই আছেন। তবে তিনি অসুস্থ ও বিষণ্ন বলে জানিয়েছেন তাঁর পরিবারের সদস্যরা। 

গতকাল বুধবার আয়শার পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলে জানা যায়, জামিনে কারাগার থেকে বেরিয়ে বাড়িতে আসার পর থেকে তিনি পরিবারের সদস্যদের সঙ্গে তেমন কথাবার্তা বলছেন না। একা ও চুপচাপ থাকছেন। খাওয়াদাওয়াও তেমন করছেন না। পায়ে ব্যথার কারণে স্বাভাবিকভাবে হাঁটাচলা করতেও তাঁর কষ্ট হচ্ছে।

গতকাল বিকেলে আয়শার বাবা মোজাম্মেল হোসেন বলেন, কারাগার থেকে মঙ্গলবার বাড়িতে ফেরার পর আয়শা খুবই বিষণ্ন এবং একা থাকতে চাইছেন। কারও সঙ্গে কোনো কথাবার্তাও বলছেন না। শারীরিক ও মানসিকভাবে তিনি খুব বিপর্যস্ত হয়ে পড়েছেন। পায়ে ব্যথা, হাঁটতেও পারছেন না। এ অবস্থায় আয়শার উন্নত চিকিৎসা প্রয়োজন। তবে এখন পর্যন্ত ঠিক হয়নি তাঁকে কোথায় চিকিৎসা করানো হবে।

এদিকে গতকাল বিকেলে রিফাত হত্যা মামলার অভিযোগপত্রভুক্ত আসামি এক কিশোরকে জামিন দিয়েছেন আদালত। বরগুনা জেলা ও দায়রা জজ আদালতে দুই দফা এই জামিন শুনানি ও দুই পক্ষের যুক্তিতর্ক শেষে বিকেল চারটার দিকে বিচারক আছাদুজ্জামান জামিন মঞ্জুর করেন।

পুলিশ সূত্র জানায়, রিফাত হত্যা মামলার অভিযোগপত্রভুক্ত ২৪ জনের মধ্যে ১৪ জনই অপ্রাপ্তবয়স্ক।


পাঠকের মন্তব্য দেখুন
ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0026209354400635