নীলফামারীতে জিপিএ-৫ পেয়েছে ৫৬৯ জন

নীলফামারী প্রতিনিধি |

নীলফামারী জেলায় উচ্চ মাধ্যমিক ও সমমান পরীক্ষার ফলাফলে জিপিএ-৫ পেয়েছেন ৫৬৯জন পরীক্ষার্থী। জেলা শিক্ষা কর্মকর্তা মো. শফিকুল ইসলাম দৈনিক শিক্ষাডটকমকে এ তথ্য জানিয়েছেন।

তিনি জানান, বুধবার (১৭জুলাই) ঘোষিত ফলাফলে দিনাজপুর বোর্ডে নীলফামারীর ছয় উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান হতে জিপিএ-৫ পাওয়া শিক্ষার্থীদের মধ্যে সৈয়দপুর উপজেলায় ৪৩২ জন, কিশোরঞ্জে ৮, জলঢাকায় ৮, ডোমারে ৩, ডিমলায় ২ ও সদরে ২৩জন।

আর মাদরাসা বোর্ডে জলঢাকায় ২, ডোমারে ২, ডিমলায় ৩ ও সদরে ৪জন এবং কারীগরিতে সৈয়দপুর উপজেলায় ১০, কিশোরগঞ্জ ১২, জলঢাকায় ২২, ডোমারে ১, ডিমলায় ১৭ ও সদরে ২০জনসহ মোট ৫৬৯ পরীক্ষার্থী এ বছর উচ্চ মাধ্যমিক ও সমমানের পরীক্ষায় জিপিএ ৫ পেয়েছে।

অংশগ্রহণকারী মোট পরীক্ষার্থীর সংখ্যা ছিল ১৭ হাজার ৬৪০ জন। এর মধ্যে দিনাজপুর বোর্ডে ১৩ হাজার ৪৬৯ জন, মাদারাসা বোর্ডে ১ হাজার ৭ জন এবং কারিগরি বোর্ডে ৩ হাজার ১৬৪ জন পরীক্ষার্থী।

 


পাঠকের মন্তব্য দেখুন
ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0022799968719482