নোবিপ্রবিতে ভর্তি পরীক্ষা ২৬ অক্টোবর শুরু

নোয়াখালী প্রতিনিধি |

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) ২০১৮-২০১৯ শিক্ষাবর্ষের স্নাতক (১ম বর্ষ) শ্রেণির ভর্তি পরীক্ষার তারিখ ঘোষণা করা হয়েছে।  বিশ্ববিদ্যালয়ের  উপাচার্য প্রফেসর ড. এম অহিদুজ্জামানের সভাপতিত্বে তার কার্যালয়ে অনুষ্ঠিত একাডেমিক কাউন্সিলের সভায় আগামী ২৬, ২৭ এবং  ২৮ অক্টোবর ভর্তি পরীক্ষার তারিখ নির্ধারণ করা হয়। 

বিশ্ববিদ্যালয় সূত্রে জানা গেছে,  ২৬ অক্টোবর ‘এ’ ও ‘বি’ ২৭ অক্টোবর ‘সি’ ও ‘ডি’ এবং ২৮ অক্টোবর ‘ই’ ও ‘এফ’ ইউনিটের পরীক্ষা পর্যায়ক্রমে অনুষ্ঠিত হবে।  স্নাতক (১ম বর্ষ) শ্রেণিতে ভর্তির জন্য মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক, মাদ্রাসা, কারিগরি শিক্ষাবোর্ড থেকে বিভিন্ন বিভাগে এসএসসি বা  এবং ২০১৭ অথবা ২০১৮ সালে অনুষ্ঠিত এইচএসসি বা সমমান পরীক্ষায় উত্তীর্ণ হতে হবে। টেলিটক মোবাইল ফোনের (১৬২২২) মাধ্যমে শিক্ষার্থীদের আবেদন করতে হবে।

এ ইউনিটে আবেদনকারীদের গণিত, বি ইউনিটে আবেদনকারীদের বায়োলজি, সি ইউনিটে আবদেনকারীদের গণিত ও বায়োলজি, ই ইউনিটে আবদেনকারীদের কলা ও সমাজবিজ্ঞান, এফ ইউনিটে আবদেনকারীদের বাণিজ্য আবশ্যিক। 

গ্রুপ পরিবর্তনকারী শিক্ষার্থীরা ‘ডি’ ইউনিটে আবদেন করবে। ভর্তি সংক্রান্ত বিস্তারিত তথ্য পরবর্তীতে বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে (www.nstu.edu.bd) দেয়া হবে।


পাঠকের মন্তব্য দেখুন
শিক্ষায় বরাদ্দ বেড়েছে, আরো বাড়বে: শিক্ষা প্রতিমন্ত্রী - dainik shiksha শিক্ষায় বরাদ্দ বেড়েছে, আরো বাড়বে: শিক্ষা প্রতিমন্ত্রী সমাবর্তনের অজুহাতে সনদ আটকে রাখা যাবে না - dainik shiksha সমাবর্তনের অজুহাতে সনদ আটকে রাখা যাবে না হিটস্ট্রোকে স্কুলছাত্রীর মৃত্যু - dainik shiksha হিটস্ট্রোকে স্কুলছাত্রীর মৃত্যু চুয়েটে আন্দোলন স্থগিত, সড়কে যান চলাচল শুরু - dainik shiksha চুয়েটে আন্দোলন স্থগিত, সড়কে যান চলাচল শুরু প্রাথমিকের প্রশ্ন ফাঁসে অল্পদিনে কয়েকশ কোটি টাকা আয় - dainik shiksha প্রাথমিকের প্রশ্ন ফাঁসে অল্পদিনে কয়েকশ কোটি টাকা আয় রাষ্ট্রধর্ম ইসলাম সংবিধানবিরোধী নয়: হাইকোর্ট - dainik shiksha রাষ্ট্রধর্ম ইসলাম সংবিধানবিরোধী নয়: হাইকোর্ট কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.016977071762085