পটুয়াখালী প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের দ্বিতীয় সমাবর্তন ৫ ফেব্রুয়ারি

দুমকি (পটুয়াখালী) প্রতিনিধি |

পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (পবিপ্রবি) ২য় সমাবর্তনে অংশ নিতে যাচ্ছেন প্রায় তিন হাজার শিক্ষার্থী।

আগামী ৫ ফেব্রুয়ারি বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে আয়োজিত দ্বিতীয় সমাবর্তন অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের চ্যান্সেলর ও রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ নিবন্ধনকৃত গ্র্যাজুয়েটদের সনদপত্র প্রদান করবেন।

পবিপ্রবির ২য় সমাবর্তনের টেকনিক্যাল কমিটির আহ্বায়ক কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং অনুষদের ডিন অধ্যাপক ড. এস এম তাওহিদুল ইসলাম ও দায়িত্বপ্রাপ্ত জনসংযোগ কর্মকর্তা ড. মো. কামরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, নির্ধারিত সময়ে মোট ২ হাজার ৯৮৯ জন শিক্ষার্থী রেজিস্ট্রেশন সম্পন্ন করেছেন।

অধ্যাপক তাওহিদ জানান, সমাবর্তনে অংশ নিতে ৯৯৭ জন স্নাতক ও স্নাতকোত্তর উভয়, এক হাজার ৯৪৯ জন স্নাতক, ৩৬ জন স্নাতকোত্তর ও ৭ জন পিএইচডি সম্পন্নকারী শিক্ষার্থী রেজিস্ট্রেশন করেছেন।


পাঠকের মন্তব্য দেখুন
ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0030930042266846