পবিপ্রবির ভেটেরিনারি অনুষদকে বিশ্ববিদ্যালয়ে উন্নীতকরণের প্রস্তাবনা

বরিশাল প্রতিনিধি |

শিক্ষা মন্ত্রণালয়ের সচিবের নিকট বরিশালের বাবুগঞ্জে অবস্থিত পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (পবিপ্রবি) এর অ্যানিম্যাল সায়েন্স অ্যান্ড ভেটেরিনারি মেডিসিন অনুষদকে শহিদ আবদুর রব সেরনিয়াবাত বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে উন্নীতকরণের প্রস্তাবনা দেওয়া হয়েছে। শুক্রবার বরিশাল বিমানবন্দরে ভিআইপি লাউঞ্জে বাবুগঞ্জের উপজেলা চেয়ারম্যান কাজী ইমদাদুল হক দুলালের নেতৃত্বে অ্যানিম্যাল সায়েন্স অ্যান্ড ভেটেরিনারি মেডিসিন অনুষদের ডিন প্রফেসর ড. মো. মামুন অর রশীদ এ প্রস্তাবনা হস্তান্তর করেন।

এ সময় পার্বত্য শান্তি চুক্তি বাস্তবায়ন কমিটির আহ্বায়ক (মন্ত্রী) আবুল হাসানাত আবদুল্লাহ এমপিসহ বৃহত্তর বরিশালের অধিকাংশ সংসদ সদস্যের ডিও লেটার সম্বলিত এ প্রস্তাবনায় পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (পবিপ্রবি) অ্যানিম্যাল সায়েন্স অ্যান্ড ভেটেরিনারি মেডিসিন অনুষদকে শহিদ আবদুর রব সেরনিয়াবাত বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে উন্নীতকরণের যৌক্তিকতা তুলে ধরা হয়।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (পবিপ্রবি) সিএসই অনুষদের ডিন ও বরিশাল বিভাগীয় উন্নয়ন ফোরামের কার্যনির্বাহী সদস্য প্রফেসর ড. এস এম তওহিদুল ইসলাম, অনুষদীয় শিক্ষক ড. কাওসার নিয়াজ বিন সুফিয়ান, ড. তোফাজ্জেল হোসেন, মো. ইয়াসিন আরাফাত, ডেপুটি রেজিস্ট্রার কৃষিবিদ হাচিব মোহাম্মদ তুষার, অনুষদীয় বঙ্গবন্ধু সমন্বয় পরিষদের সভাপতি ও সহকারী রেজিস্ট্রার মো. জাহাঙ্গীর কবীর, সহকারী প্রকৌশলী আব্দুল্লাহ আল ইমাম প্রমুখ।


পাঠকের মন্তব্য দেখুন
ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.014302015304565