পিরোজপুর টেকনিক্যাল স্কুল ও কলেজের সুবর্ণ জয়ন্তী উদযাপিত (ভিডিও)

পিরোজপুর প্রতিনিধি |

বর্ণাঢ্য আয়োজনে পিরোজপুর টেকনিক্যাল স্কুল ও কলেজের সুবর্ণ জয়ন্তী উদযাপিত হয়েছে । শনিবার ২৫ জানুয়ারি সকাল সাড়ে ৯টায় জাতীয় সঙ্গীত  ও পায়রা উড়িয়ে অনুষ্ঠানের উদ্বোধন করেন পিরোজপুর পৌর মেয়র আলহাজ্ব হাবিবুর রহমান মালেক । 

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সরকারি টেকনিকেল স্কুল ও কলেজের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) শ্রীবাস চন্দ্র দে। সুবর্ণ জয়ন্তী উপলক্ষে কলেজ ক্যাম্পাস থেকে একটি শোভাযাত্রা বের করা হয়। এটি শহরের প্রধান প্রধান সড়ক ঘুরে এসে কলেজ ক্যাম্পাসে শেষ হয় । দিনব্যাপী বিভিন্ন কর্মসূচির মধ্যে ছিল আলোচনা সভা, স্বেচ্ছায় রক্তদান ও সাংস্কৃতিক অনুষ্ঠান।  সুবর্ণ জয়ন্তীতে প্রাক্তন ও বর্তমান ছাত্র-ছাত্রীদের মিলন মেলায় পরিণত হয় কলেজ ক্যাম্পাস । 

 


পাঠকের মন্তব্য দেখুন
স্কুল-কলেজ খুলছে রোববার, ক্লাস চলবে শনিবারও - dainik shiksha স্কুল-কলেজ খুলছে রোববার, ক্লাস চলবে শনিবারও নারীদের আইসিটিতে দক্ষ হতে হবে: শিক্ষা প্রতিমন্ত্রী - dainik shiksha নারীদের আইসিটিতে দক্ষ হতে হবে: শিক্ষা প্রতিমন্ত্রী ডিগ্রি তৃতীয় শিক্ষকদের এমপিওভুক্তির সভা ৩০ এপ্রিল - dainik shiksha ডিগ্রি তৃতীয় শিক্ষকদের এমপিওভুক্তির সভা ৩০ এপ্রিল সনদের কাগজ কীভাবে পায় কারবারিরা, তদন্তে নেমেছে ডিবি - dainik shiksha সনদের কাগজ কীভাবে পায় কারবারিরা, তদন্তে নেমেছে ডিবি কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে বুয়েটে সিসিটিভি ফুটেজে ধরা পড়লো হিজবুত তাহরীরের লিফলেট বিতরণ - dainik shiksha বুয়েটে সিসিটিভি ফুটেজে ধরা পড়লো হিজবুত তাহরীরের লিফলেট বিতরণ সাংবাদিকদের ঘুষ বিষয়ক ভাইরাল ভিডিও, ইরাব কোনো বিবৃতি দেয়নি - dainik shiksha সাংবাদিকদের ঘুষ বিষয়ক ভাইরাল ভিডিও, ইরাব কোনো বিবৃতি দেয়নি ফাঁসপ্রশ্নে প্রাথমিকে শিক্ষক নিয়োগ, নজরদারিতে যারা - dainik shiksha ফাঁসপ্রশ্নে প্রাথমিকে শিক্ষক নিয়োগ, নজরদারিতে যারা এইচএসসির ফল জালিয়াতির অডিয়ো ফাঁস - dainik shiksha এইচএসসির ফল জালিয়াতির অডিয়ো ফাঁস please click here to view dainikshiksha website Execution time: 0.0046310424804688