পুরনো ব্যানারে তালতলী সরকারি কলেজে শোক দিবস পালিত

বরগুনা প্রতিনিধি |

দুই বছরের পুরনো ব্যানার দিয়ে আজ বৃহস্পতিবার (১৫ আগস্ট) বরগুনার তালতলী সরকারি কলেজে দায়সারাভাবে  জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে। 

তালতলী উপজেলা প্রশাসনের আয়োজনে যথাযথ মর্যাদায় বৃহস্পতিবার পালিত হয়েছে বঙ্গবন্ধুর ৪৪তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস। এতে তালতলী সরকারি কলেজের ব্যানারে শিক্ষক, কর্মচারী ও শিক্ষার্থীরা র‌্যালি করে যোগ দেন। কিন্তু শোক র‌্যালিতে ৪২তম শাহাদাত বার্ষিকীর পুরনো ব্যানার ব্যবহার করেছেন তালতলি সরকারি কলেজ কর্তৃপক্ষ। 

এ বিষয়ে তালতলী কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ রবিন্দ্র নাথ হাওলাদার দৈনিক শিক্ষা ডটকমকে বলেন, ব্যানারে একটু ভুল হয়েছে। পরে আমরা সংশোধনী দিয়েছি। এ বিষয়ে সংবাদ না করার অনুরোধ করে তিনি সাংবাদিকদের বলেন, ‘আপনাদের সাথে পরে যোগাযোগ করা হবে’।


 
এ বিষয়ে উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও উপজেলা চেয়ারম্যান রেজবি উল কবির জোমাদ্দার দৈনিক শিক্ষাডটকমকে বলেন, বিষয়টি অত্যন্ত দুঃখজনক। তালতলী সরকারি কলেজ কর্তৃপক্ষের এ ভুল মেনে নেয়া যায়না। 

উপজেলা নির্বাহী অফিসার দীপায়ন দাশ শুভ দৈনিক শিক্ষাডটকমকে বলেন, ঘটনাটি আমার নজরে এসেছে, কলেজ কর্তৃপক্ষকে আমি ডেকেছি। এ বিষয় জড়িতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।


পাঠকের মন্তব্য দেখুন
দেশে তিন দিনের হিট অ্যালার্ট জারি - dainik shiksha দেশে তিন দিনের হিট অ্যালার্ট জারি আকাশে তিনটি ড্রোন ধ্বংস করেছে ইরান, ভিডিয়ো প্রকাশ - dainik shiksha আকাশে তিনটি ড্রোন ধ্বংস করেছে ইরান, ভিডিয়ো প্রকাশ অভিভাবকদের চাপে শিক্ষার্থীরা আত্মকেন্দ্রিক হয়ে উঠছেন - dainik shiksha অভিভাবকদের চাপে শিক্ষার্থীরা আত্মকেন্দ্রিক হয়ে উঠছেন আমি সরকার পরিচালনা করলে কৃষকদের ভর্তুকি দিবই: প্রধানমন্ত্রী - dainik shiksha আমি সরকার পরিচালনা করলে কৃষকদের ভর্তুকি দিবই: প্রধানমন্ত্রী বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানে মামলা ১২ হাজারের বেশি - dainik shiksha বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানে মামলা ১২ হাজারের বেশি শিক্ষকদের অবসর সুবিধা সহজে পেতে কমিটি গঠন হচ্ছে - dainik shiksha শিক্ষকদের অবসর সুবিধা সহজে পেতে কমিটি গঠন হচ্ছে শিক্ষকদের শূন্যপদ দ্রুত পূরণের সুপারিশ - dainik shiksha শিক্ষকদের শূন্যপদ দ্রুত পূরণের সুপারিশ ইরানে ক্ষেপণাস্ত্র হামলা চালালো ইসরায়েল - dainik shiksha ইরানে ক্ষেপণাস্ত্র হামলা চালালো ইসরায়েল কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0039999485015869