পোস্টে ‘লাইক’ সংখ্যা দেখাবে না ইনস্টাগ্রাম

নিজস্ব প্রতিবেদক |

ব্যবহারকারীদের বিনিময় করা পোস্টে কতজন ‘লাইক’ দিয়েছে সে সংখ্যা সবাইকে না দেখানোর পরিকল্পনা করছে ইনস্টাগ্রাম। নতুন এ পরিকল্পনার আওতায় কেবল পোস্ট করা ব্যক্তি লাইকের সংখ্যা জানতে পারবেন। এ বিষয়ে আনুষ্ঠানিক কোনো ঘোষণা না দিলেও নিজেদের অ্যানড্রয়েড সংস্করণের কোডিংয়েও পরিবর্তন এনেছে ছবি ও ভিডিও বিনিময়ের সেবাটি।

উল্লেখ্য, অনেক সময় জনপ্রিয় ব্যক্তিদের মানহীন বিভিন্ন পোস্টেও হাজার হাজার লাইক পড়ে। আর এ কারণে পোস্টটি ভালো না লাগলেও অন্য ব্যবহারকারীরা নিজের অজান্তেই ‘লাইক’ দিতে প্ররোচিত হন। এমনকি বন্ধুদের পোস্টে লাইকের সংখ্যা বেশি দেখে হতাশ হওয়ার পাশাপাশি মানসিকভাবে অসুস্থও হয় অনেকে।

 সূত্র : ডেইলি মেইল


পাঠকের মন্তব্য দেখুন
শিক্ষায় বরাদ্দ বেড়েছে, আরো বাড়বে: শিক্ষা প্রতিমন্ত্রী - dainik shiksha শিক্ষায় বরাদ্দ বেড়েছে, আরো বাড়বে: শিক্ষা প্রতিমন্ত্রী সমাবর্তনের অজুহাতে সনদ আটকে রাখা যাবে না - dainik shiksha সমাবর্তনের অজুহাতে সনদ আটকে রাখা যাবে না হিটস্ট্রোকে স্কুলছাত্রীর মৃত্যু - dainik shiksha হিটস্ট্রোকে স্কুলছাত্রীর মৃত্যু চুয়েটে আন্দোলন স্থগিত, সড়কে যান চলাচল শুরু - dainik shiksha চুয়েটে আন্দোলন স্থগিত, সড়কে যান চলাচল শুরু প্রাথমিকের প্রশ্ন ফাঁসে অল্পদিনে কয়েকশ কোটি টাকা আয় - dainik shiksha প্রাথমিকের প্রশ্ন ফাঁসে অল্পদিনে কয়েকশ কোটি টাকা আয় রাষ্ট্রধর্ম ইসলাম সংবিধানবিরোধী নয়: হাইকোর্ট - dainik shiksha রাষ্ট্রধর্ম ইসলাম সংবিধানবিরোধী নয়: হাইকোর্ট কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.016106128692627