প্রধানমন্ত্রী ও শিক্ষামন্ত্রীকে সিলেট শিক্ষক সমিতির অভিনন্দন

নিজস্ব প্রতিবেদক |

বেসরকারি শিক্ষক-কর্মচারীদের জন্য বৈশাখী ভাতা ও ৫ শতাংশ ইনক্রিমেন্ট দেয়ার ঘোষণায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন সিলেট জেলা শিক্ষক সমিতির নেতারা। রোববার (১১ নভেম্বর) দুপুর ২টায় সিলেট নগরীর দি এইডেড হাই স্কুলে অনুষ্ঠিত সভায়  প্রধানমন্ত্রী এবং শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদকে এই ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানানো হয়। 

সভায় আগামী ১৭ নভেম্বর দুপুর সাড়ে ১১টায় নগরীর রাজা জি, সি হাই স্কুল থেকে আনন্দ শোভাযাত্রাসহ কেন্দ্রীয় শহীদ মিনারে গিয়ে সর্বস্তরের শিক্ষক-কর্মচারীদের এক সভা অনুষ্ঠানের সিদ্ধান্ত নেওয়া হয়। জেলা সভাপতি মামুন আহমদের সভাপতিত্বে ও সচিব মো: শমসের আলীর সঞ্চালনায় সভায় বক্তব্য দেন, শিক্ষক নেতা এএইচএম ইসরাইল আহমদ, অধ্যক্ষ আব্দুল মালেক, অধ্যক্ষ মুজম্মিল আলী, আবুল লেইস, আব্দুশ শহীদ, আব্দুল মুনিম, বিজন চন্দ্র বিশ্বাস, রফিকুল আলম, আহমদ আলী, জিয়াউর রহমান, তাহমিনা পারভিন, জেসমিন বেগম, জ্যোৎস্না বেগম, শওকত আলী, হারুনুর রশীদ, ফখর উদ্দিন প্রমুখ।

 

নেতৃবৃন্দ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কর্তৃক প্রাথমিক শিক্ষাস্তর সরকারিকরণের বিষয়টি শ্রদ্ধা ও কৃতজ্ঞতার সাথে স্মরণ করেন এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার মাধ্যমে মাধ্যমিক শিক্ষাস্তর সরকারিকরণের দৃঢ় আশাবাদ ব্যক্ত করেন। সভায় আসন্ন জাতীয় নির্বাচনে সব স্কুল-কলেজ একত্রে সরকারিকরণের বিষয়টি নির্বাচনী ইশতেহারে অন্তর্ভুক্ত করার জোর দাবি জানানো হয়। শিক্ষক নেতারা বৈশাখী ভাতা ও ইনক্রিমেন্ট সংক্রান্ত প্রধানমন্ত্রীর ঐতিহাসিক ঘোষণাটি দ্রুত বাস্তবায়ন করারও আহ্বান জানান। 


পাঠকের মন্তব্য দেখুন
ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0026099681854248