প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানিয়ে স্বাশিপের আনন্দ মিছিল (ভিডিও)

নিজস্ব প্রতিবেদক |

বেসরকারি শিক্ষক-কর্মচারীদের জন্য বৈশাখী ভাতা ও ৫ শতাংশ ইনক্রিমেন্ট দেয়ার ঘোষণায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়ে আনন্দ মিছিল ও সমাবেশ করেছে স্বাধীনতা শিক্ষক পরিষদ (স্বাশিপ)। রোববার (১১ নভেম্বর) সকালে জাতীয় প্রেসক্লাবের সামনে স্বাশিপ কেন্দ্রীয় কমিটির আনন্দ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে রাজধানীর শিক্ষা প্রতিষ্ঠানগুলোর শিক্ষক কর্মচারীরা অংশগ্রহণ করেন।

স্বাশিপের সাধারণ সম্পাদক অধ্যক্ষ মো. শাহজাহান আলম সাজুর সভাপতিত্বে আনন্দ মিছিল ও সমাবেশে প্রধান অতিথির বক্তব্য দেন স্বাধীনতা শিক্ষক পরিষদের সভাপতি অধ্যাপক ড. আব্দুল মান্নান চৌধুরী।  

সমাবেশে বেসরকারি শিক্ষক-কর্মচারীদের জন্য বৈশাখী ভাতা ও ৫ শতাংশ ইনক্রিমেন্ট দেয়ার ঘোষণায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন ও শুভেচ্ছা জানান শিক্ষক নেতারা। 

এ সময় আরও বক্তব্য দেন অধ্যাপক মো. সাজিদুল ইসলাম, অধ্যক্ষ শাহাদাৎ হোসেন রানা, সােইদুর রহমান পান্না, অধ্যক্ষ মোনতাজ উদ্দিন, অধ্যক্ষ নুরজাহান শারমীন অধ্যক্ষ সুমনা ইয়াসমীন প্রমুখ।

উল্লেখ্য, গত ৮ নভেম্বর সন্ধ্যায় গণভবনে এক অনুষ্ঠানে শিক্ষা সচিব মো. সোহরাব হোসাইন, স্বাশিপ সাধারণ সম্পাদক ও শিক্ষক কর্মচারী কল্যাণ ট্রাস্টের সদস্য সচিব অধ্যক্ষ শাহজাহান আলম সাজু ও অবসর সুবিধা বোর্ডের সদস্য সচিব শরীফ আহমেদ সাদীর উপস্থিতিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৈশাখী ভাতা ও ৫ শতাংশ ইনক্রিমেন্ট দেয়ার ঘোষণা দেন।

  

প্রধানমন্ত্রীর এ ঘোষণার পর গণভবনের বাইরে অপেক্ষামান স্বাধীনতা শিক্ষক পরিষদের নেতা কর্মীরা আনন্দ মিছিল বের করেন। 

 আরও পড়ুনবৈশাখী ভাতা ও ৫ শতাংশ ইনক্রিমেন্ট ঘোষণা দিলেন প্রধানমন্ত্রী

 


পাঠকের মন্তব্য দেখুন
ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0030410289764404