প্রমার্জন পেলেন ৩০ বিসিএস শিক্ষক

নিজস্ব প্রতিবেদক |

প্রমার্জনপূর্বক স্থায়ী হলো বিসিএস টেকনিক্যাল ক্যাডারের ৩০ শিক্ষকের চাকরি। রাষ্ট্রপতির আদেশে বুনিয়াদি প্রশিক্ষন ও বিভাগীয় পরীক্ষায় পাসের শর্ত প্রমার্জন করে বিসিএস (কারিগরি শিক্ষা) ক্যাডারভুক্ত এ ৩০ ইন্সট্রাক্টরের চাকরি স্থায়ী করেছে শিক্ষা মন্ত্রণালয়। শিক্ষা মন্ত্রণালয়ের কারিগরি ও মাদরাসা শিক্ষা বিভাগ থেকে এ সব শিক্ষকের নামের তালিকাসহ প্রজ্ঞাপন জারি করা হয়েছে।

রাষ্ট্রপতির আদেশক্রমে উপসচিব মো. আব্দুল্লাহ স্বাক্ষরিত প্রজ্ঞাপনে বলা হয়, বিসিএস (কারিগরি শিক্ষা) ক্যাডারভুক্ত পদে কর্মরত ৫০ বা তদূর্ধ্ব বয়সের ৩০ শিক্ষক-কর্মকর্তার বুনিয়াদি প্রশিক্ষণ ও বিভাগীয় পরীক্ষায় পাস করার শর্ত প্রমার্জনপূর্বক তাদের যোগদানের তারিখ থেকে চাকরি স্থায়ীকরণ করা হলো।
  

তালিকা দেখুন:


পাঠকের মন্তব্য দেখুন
ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0024220943450928