প্রাথমিকের শিক্ষক-কর্মকর্তাদের ফোন সচল রাখার নির্দেশ

নিজস্ব প্রতিবেদক |

দেশে ছড়িয়ে পড়ছে করোনা ভাইরাস। ভাইরাস সংক্রমণ ঠেকাতে আগামী ৯ এপ্রিল পর্যন্ত দেশের সব শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ ঘোষণা করা হয়েছে। একইসাথে ৯ এপ্রিল সব সরকারি অফিস বন্ধ ঘোষণা করা হয়েছে। এ পরিস্থিতিতে সব শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীকে জরুরি যোগাযোগের জন্য নিজ নিজ ফোন ও মোবাইল ফোন সচল রাখার নির্দেশ দিয়েছে প্রাথমিক শিক্ষা অধিদপ্তর। একইসাথে অফিসের ওয়েবসাইট, ই-মেইল, ইন্টারনেটসহ সব সামাজিক যোগাযোগ মাধ্যমে সার্বক্ষণিক সংযোগ বজায় রাখতে বলা হয়েছে।

গতকাল ২৫ মার্চ এ নির্দেশনা দিয়ে চিঠি প্রাথমিক শিক্ষা অধিদপ্তর থেকে সব জেলা-উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা, ইউআরসি ইন্সট্রাক্টর ও পিটিআই সুপারদের পাঠানো হয়। 

মহাপরিচালক মো. ফসিউল্লাহ স্বাক্ষরিত চিঠিতে বলা হয়, করোনা ভাইরাসজনিত বিদ্যমান পরিস্থিতি মোকাবেলায় প্রাথমিক শিক্ষা অধিদপ্তর ও অধিদপ্তরাধীন সব কর্মকর্তা, কর্মচারী ও শিক্ষকদের জরুরি প্রয়োজনে যোগাযোগের জন্য নিজ নিন ফোন ও মোবাইল ফোন সচল রাখা এবং অফিসের ওয়েবসাইট, ই-মেইল, ইন্টারনেটসহ সব সামাজিক যোগাযোগ মাধ্যমে সার্বক্ষণিক সংযোগ বজায় রাখতে বলা হল।


পাঠকের মন্তব্য দেখুন
হাইকোর্টের আদেশ পেলে আইনি লড়াইয়ে যাবে বুয়েট: উপ-উপাচার্য - dainik shiksha হাইকোর্টের আদেশ পেলে আইনি লড়াইয়ে যাবে বুয়েট: উপ-উপাচার্য প্রাথমিকে শিক্ষক নিয়োগ: তৃতীয় ধাপের ফল প্রকাশ হতে পারে আগামী সপ্তাহে - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগ: তৃতীয় ধাপের ফল প্রকাশ হতে পারে আগামী সপ্তাহে ভূমির জটিলতা সমাধানে ভূমিকা রাখবেন নবম শ্রেণির শিক্ষার্থীরা - dainik shiksha ভূমির জটিলতা সমাধানে ভূমিকা রাখবেন নবম শ্রেণির শিক্ষার্থীরা সর্বজনীন শিক্ষক বদলি চালু হোক - dainik shiksha সর্বজনীন শিক্ষক বদলি চালু হোক ডিপ্লোমা প্রকৌশলীদের বিএসসির সমমান দিতে শিক্ষা মন্ত্রণালয়ের কমিটি - dainik shiksha ডিপ্লোমা প্রকৌশলীদের বিএসসির সমমান দিতে শিক্ষা মন্ত্রণালয়ের কমিটি রায় জালিয়াতি করে পদোন্নতি: শিক্ষা কর্মকর্তা গ্রেফতার - dainik shiksha রায় জালিয়াতি করে পদোন্নতি: শিক্ষা কর্মকর্তা গ্রেফতার কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0035610198974609