প্রাথমিকের ১১ শিক্ষা কর্মকর্তার বদলি

নিজস্ব প্রতিবেদক |

প্রাথমিকের ১১ শিক্ষা কর্মকর্তাকে বদলি করা হয়েছে।  মঙ্গলবার (২ অক্টোবর) প্রাথমিক শিক্ষা অধিদপ্তর থেকে পৃথক বদলির আদেশ জারি করা হয়। 

বদলিকৃতদের মধ্যে ১জন সহকারী জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা, ৩ জন উপজেলা শিক্ষা কর্মকর্তা এবং ৭ জন সহকারী উপজেলা শিক্ষা কর্মকর্তা রয়েছেন। 

আদেশে মুন্সীগঞ্জের সহকারী জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মো: জিল্লুর রহমানকে চাপাইনবাবগঞ্জ জেলায় বদলি করা হয়েছে। বদলিকৃত উপজেলা শিক্ষা কর্মকর্তাদের মধ্যে বান্দরবান নাইক্ষংছড়ি উপজেলার আবু আহমদকে রাঙামাটির বাঘাইছড়ি উপজেলায়, পাবনার সাঁথিয়া উপজেলার নাজমুশ শিহাবকে মানিকগঞ্জের দৌলতপুর উপজেলায় এবং কক্সবাজার মহশেখালীর উপজেলা শিক্ষা কর্মকর্তার চলতি দায়িত্বে থাকা তাজরুল ইসলামকে বান্দরবান সদর উপজেলায় বদলি করা হয়েছে। 

এছাড়া সহকারী উপজেলা শিক্ষা কর্মকর্তাদের মধ্যে কিশোরগঞ্জ করিমগঞ্জ উপজেলার রফিকুল ইসলাম তালুকদারকে ঢাকার নবাবগঞ্জে, ফেনী দাগনভূঞার মো: মোস্তাফিজুর রহমানকে নোয়াখালীর চাটখিল উপজেলায়, হবিগঞ্জ বহুবল উপজেলার মীর সাইফুল ইসলামকে টাঙ্গাইলের কালিহাতি উপজেলায় ও বরগুনা বেতাগী উপজেলার মো: আব্দুস সালামকে মানিকগঞ্জের দৌলতপুর উপজেলায় বদলি করা হয়েছে।

  

এছাড়া শেরপুর সদর উপজেলার স্নিগ্ধা আক্তারকে নেত্রকোনা সদর উপজেলায়, নাটোরের লালপুর উপজেলার মো: আকরামুজ্জামান নাটোর সদর উপজেলায় এবং চট্টগ্রামের রাউজান উপজেলার মোহাম্মদ মিজানুর রহমান মজুমদারকে কুমিল্লার বরুড়ায় সহকারী উপজেলা শিক্ষা কর্মকর্তা হিসেবে বদলি করেছে প্রাথমিক শিক্ষা অধিদপ্তর। 


পাঠকের মন্তব্য দেখুন
ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.002377986907959