প্রয়াত সাংসদ মকবুল হোসেনের স্মরণে দোয়া

নিজস্ব প্রতিবেদক |

রাজধানী আলহাজ্ব মকবুল হোসেন বিশ্ববিদ্যালয় কলেজের প্রতিষ্ঠাতা, সাবেক সাংসদ ও বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা মণ্ডলীর অন্যতম সদস্য আলহাজ্ব মকবুল হোসেনের রুহের মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

গতকাল বুধবার (৩ জুন) আলহাজ্ব মকবুল হোসেন বিশ্ববিদ্যালয় কলেজ  অডিটোরিয়ামে স্বাস্থ্যবিধি ও সামাজিক দূরত্ব নিশ্চিত করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এ সময় কলেজের অধ্যক্ষ আ ফ ম রেজাউল হাসানসহ শিক্ষক-শিক্ষিকা, কর্মকর্তা ও কর্মচারীরা উপস্থিত ছিলেন। দোয়া মাহফিলে কলেজ প্রতিষ্ঠাতা ও সাবেক সাংসদ মরহুম  মকবুল হোসেনের রুহের মাগফেরাত কামনা করা হয়।

উল্লেখ্য, গত ২৪ মে রাতে করোনা আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় উপদেষ্টা পরিষদের সদস্য, সাবেক সাংসদ ও সিআইপি আলহাজ্ব মকবুল হোসেন।

তিনি ১৯৯৬-২০০১ মেয়াদে ধানমণ্ডি-মোহাম্মদপুর ও হাজারীবাগ আসনের সংসদ সদস্য ছিলেন। শমরিতা মেডিকেল কলেজ হাসপাতালটির মালিক মকবুল হোসেন। তিনি সন্ধানী লাইফ ইনস্যুরেন্স, পূরবী জেনারেল ইনস্যুরেন্স কোম্পানি,  সিটি ইউনিভার্সিটি, পান্না টেক্সটাইল, অ্যামিকো ল্যাবরেটরিজসহ বহু প্রতিষ্ঠানের মালিক হিসেবে হাজার হাজার মানুষের কর্মসংস্থানের সুযোগ সৃষ্টি করেছেন। হাজী মকবুল হোসেনের বড় ছেলে আহসানুল ইসলাম টিটু টাঙ্গাইল-৬ নাগরপুর-দেলদুয়ার আসনে আওয়ামী লীগের সংসদ সদস্য।


পাঠকের মন্তব্য দেখুন
প্রাথমিকে ১০ হাজার শিক্ষক নিয়োগ জুনের মধ্যে: প্রতিমন্ত্রী - dainik shiksha প্রাথমিকে ১০ হাজার শিক্ষক নিয়োগ জুনের মধ্যে: প্রতিমন্ত্রী পূর্ণাঙ্গ উৎসব ভাতা দাবি মাধ্যমিকের শিক্ষকদের - dainik shiksha পূর্ণাঙ্গ উৎসব ভাতা দাবি মাধ্যমিকের শিক্ষকদের ঝরে পড়াদের ক্লাসে ফেরাতে কাজ করছে সরকার - dainik shiksha ঝরে পড়াদের ক্লাসে ফেরাতে কাজ করছে সরকার প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষায় জালিয়াতি, ভাইবোন গ্রেফতার - dainik shiksha প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষায় জালিয়াতি, ভাইবোন গ্রেফতার ভিকারুননিসায় ৩৬ ছাত্রী ভর্তিতে অভিনব জালিয়াতি - dainik shiksha ভিকারুননিসায় ৩৬ ছাত্রী ভর্তিতে অভিনব জালিয়াতি শিক্ষক নিয়োগ পরীক্ষায় অসদুপায় অবলম্বন প্রায় শূন্যের কোটায় - dainik shiksha শিক্ষক নিয়োগ পরীক্ষায় অসদুপায় অবলম্বন প্রায় শূন্যের কোটায় ‘চার আনা’ উৎসব ভাতা: প্রধানমন্ত্রী ও শিক্ষামন্ত্রী সমীপে - dainik shiksha ‘চার আনা’ উৎসব ভাতা: প্রধানমন্ত্রী ও শিক্ষামন্ত্রী সমীপে please click here to view dainikshiksha website Execution time: 0.0042610168457031