ফুলবাড়িয়ায় জিপিএ ৫ পেয়েছে ১৭ জন

ফুলবাড়িয়া (ময়মনসিংহ) প্রতিনিধি |

বৃহস্পতিবার (১৯ জুলাই) এইচএসসি ও সমমান পরীক্ষায় ফুলবাড়ীয়া উপজেলা ২১ টি শিক্ষা প্রতিষ্ঠান থেকে জিপিএ ৫ পেয়েছে মাত্র ১৭ জন। ১৩ টি কলেজ থেকে ২ হাজার ৭শ ৬৭ জন পরীক্ষার্থী অংশগ্রহণ করে উত্তীর্ণ হয় ১ হাজার ৮শ ৫৪ জন, তারমধ্যে জিপিএ ৫ পেয়েছে ১৫ জন। ৮ টি মাদরাসা থেকে ৪শ ১৭ জন পরীক্ষার্থীর মধ্যে ৪শ ৭ জন উত্তীর্ণ হয়েছে, তারমধ্যে জিপিএ ৫ পেয়েছে ২ জন।

ফুলবাড়ীয়া অনার্স কলেজ থেকে জিপিএ ৫ পেয়েছে ৪ জন। আছিম শাহাবুদ্দিন ডিগ্রী কলেজ থেকে জিপিএ ৫ পেয়েছে ৭ জন। কেশরগঞ্জ মহাবিদ্যালয় থেকে জিপিএ ৫ পেয়েছে ২ জন। ফুলবাড়ীয়া মহিলা ডিগ্রী কলেজ থেকে জিপিএ৫ পেয়েছে ১ জন, জনতা মহাবিদ্যালয় থেকে ১ জন জিপিএ ৫ পেয়েছে। ফুলবাড়ীয়া কেআইসিনিয়র ফাজিল মাদরাসা ও ভবানীপুর ফাজিল মাদরাসা থেকে  ১ জন করে জিপিএ ৫ পেয়েছে।

উপজেলার জনতা মহাবিদ্যালয় থেকে ২৭ জন পরীক্ষার্থী অংশ গ্রহণ করে শতভাগ  ও ত্রিশাল-ফুলবাড়ীয়া মৈত্রী কলেজ থেকে ১৬ জন পরীক্ষার্থী অংশ গ্রহণ করে শতভাগ পাশ করেছে।


পাঠকের মন্তব্য দেখুন
ভিকারুননিসায় ৩৬ ছাত্রী ভর্তিতে অভিনব জালিয়াতি - dainik shiksha ভিকারুননিসায় ৩৬ ছাত্রী ভর্তিতে অভিনব জালিয়াতি ‘চার আনা’ উৎসব ভাতা: প্রধানমন্ত্রী ও শিক্ষামন্ত্রী সমীপে - dainik shiksha ‘চার আনা’ উৎসব ভাতা: প্রধানমন্ত্রী ও শিক্ষামন্ত্রী সমীপে মাকে ভরণপোষণ না দেয়ায় শিক্ষক গ্রেফতার - dainik shiksha মাকে ভরণপোষণ না দেয়ায় শিক্ষক গ্রেফতার ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0033071041107178