বই মেলা উপলক্ষ্যে যেসব রাস্তায় যান চলাচল বন্ধ থাকবে

নিজস্ব প্রতিবেদক |

অমর একুশে গ্রন্থমেলা উপলক্ষে বাংলা একাডেমি এলাকায় ট্রাফিক শৃঙ্খলা নিরাপদ ও নির্বিঘ্ন করতে আগামী ১ ফেব্রুয়ারি থেকে ২৮ ফেব্রুয়ারি পর্যন্ত কিছু সড়কে নিষেধাজ্ঞা জারি করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের ট্রাফিক বিভাগ।

মঙ্গলবার ঢাকা মেট্রোপলিটন পুলিশের এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

এতে বলা হয়, অমর একুশে গ্রন্থমেলা ২০১৮ যথাযথ ও সুশৃঙ্খলভাবে অনুষ্ঠিত হওয়ার লক্ষ্যে আগামী ১ ফেব্রুয়ারি থেকে ২৮ ফেব্রুয়ারি পর্যন্ত ঢাকা বিশ্ববিদ্যালয়, বাংলা একাডেমি, দোয়েল চত্বর, শিশু একাডেমী, টিএসসি ও তৎসংলগ্ন এলাকায় প্রচুর জনসমাগম হবে বিধায় উক্ত এলাকায় ট্রাফিক শৃঙ্খলা নিরাপদ ও নির্বিঘ্ন করতে ঢাকা মেট্রোপলিটন পুলিশের ট্রাফিক বিভাগ নিম্নোক্ত ট্রাফিক পরামর্শসমূহ অনুসরণ করার জন্য সম্মানিত নগরবাসীকে আহ্বান জানাচ্ছে।

এর মধ্যে দোয়েল চত্ত্বর ক্রসিং হতে টিএসসি পর্যন্ত কোন গাড়ি প্রবেশ করবে না। শুধুমাত্র বাংলা একাডেমি স্টিকারযুক্ত গাড়ি প্রবেশ করবে।

টিএসসি হতে দোয়েল চত্ত্বর ক্রসিং পর্যন্ত কোন গাড়ি প্রবেশ করবে না। শুধুমাত্র বাংলা একাডেমি স্টিকারযুক্ত গাড়ি প্রবেশ করবে।

একই সঙ্গে বই মেলায় আগত যানবাহনসমূহ যে সকল জায়গায় পার্কিং করবে তারও নির্দেশনা দেওয়া হয়। এর মধ্যে দোয়েল চত্বর কেন্দ্রিক যানবাহনসমূহ ঢাকা বিশ্ববিদ্যালয় জিমনেশিয়াম মাঠ, ঢাকা বিশ্ববিদ্যালয় মোকাররম ভবন মাঠ ও দোয়েল চত্বর ক্রসিং হতে শহিদুল্লাহ হল পর্যন্ত রাস্তার দুই পাশে এক লেনে। এবং টিএসসি কেন্দ্রিক রেজিস্ট্রার ভবন (মলচত্ত্বর) মাঠ ও ফুলার রোড রাস্তার দুই পাশে এক লেনে।


পাঠকের মন্তব্য দেখুন
ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0082781314849854