বঙ্গবন্ধু স্কুল ক্রিকেট টুর্নামেন্টে সেমিফাইনালে চার স্কুল

রাজশাহী প্রতিনিধি |

বঙ্গবন্ধু স্কুল ক্রিকেট টুর্নামেন্টে কোয়াটার ফাইনাল খেলে সেমিফাইনালে উঠেছে চার স্কুল। বুধবার (২৩ জানুয়ারি) শহীদ এএইচএম কামারুজ্জামান বিভাগীয় স্টেডিয়ামে বায়া স্কুল এন্ড কলেজকে হারিয়ে শিক্ষা বোর্ড মডেল স্কুল এন্ড কলেজ এবং অগ্রণী স্কুল এন্ড কলেজকে পরাজিত করে হাজী মুহাম্মদ মহসিন সরকারী উচ্চ বিদ্যালয় সেমিফাইনালে যায়। অন্যদিকে  মহিলা কমপ্লেক্স মাঠে রাজশাহী সরকারি ল্যাবরেটরি স্কুলকে হারিয়ে লোকনাথ ও পুঠিয়া মডেল স্কুল এন্ড কলেজ পরাজিত করে ইসলামি শিক্ষা ও গবেষণা কেন্দ্র মডেল স্কুল সেমিফাইনালে গিয়েছে।

লোকনাথ স্কুল ৫১ রানে পরাজিত করে রাজশাহী সরকারি ল্যাবরেটরি স্কুলকে। টস জিতে প্রথমে ব্যাট করতে নেমে ২০ ওভারে ১৪১ রান করে অলআউট হয়ে যায় লোকনাথ স্কুল। ১৪২ রানের লক্ষে নিয়ে ব্যাট করতে নেমে ল্যাবরেটরী স্কুল ১৭.৩ ওভারে ৯০ রানে অলআউট হয়ে যায়। অপর খেলায় পুঠিয়া স্কুল এন্ড কলেজকে ১ উইকেটে পরাজিত করে ইসলামি শিক্ষা ও গবেষণা কেন্দ্র মডেল স্কুল।  টস জিতে প্রথমে ব্যাট করতে নেমে ১৯.৩ ওভারে ১২৬ রানে অলআউট হয়ে যায় পুঠিয়া স্কুল এন্ড কলেজ। ইসলামি শিক্ষা ও গবেষণা কেন্দ্র মডেল স্কুল ৯ উইকেট হারিয়ে ১৩১ রান করে। শিক্ষা বোর্ড মডেল স্কুল এন্ড কলেজ সহজেই ৭৪ রানে পরাজিত করে বায়া স্কুল এন্ড কলেজকে। টস জিতে প্রথমে ব্যাট করতে নেমে ২০ ওভারে ৬ উইকেটের বিনিময়ে ১৪০ রান করে শিক্ষা বোর্ড মডেল স্কুল এন্ড কলেজ । বায়া স্কুল এন্ড কলেজ ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে  ৬৬ রান করে। অগ্রণী স্কুল এন্ড কলেজ কে ৭ উইকেটে পরাজিত করে হাজী মুহাম্মদ মহসিন উচ্চ বিদ্যালয়। টস জিতে প্রথমে ব্যাট করতে নেমে অগ্রণী স্কুল এন্ড কলেজ ১৯.৪ ওভারে  ১২২ রানে অলআউট হয়ে যায়। হাজী মুহাম্মদ মহসিন উচ্চ বিদ্যালয় ২০ ওভারে ৩ উইকেট হারিয়ে ১২৪ রান করে।


পাঠকের মন্তব্য দেখুন
স্কুল-কলেজ, মাদরাসা খুলবে ২৮ এপ্রিল - dainik shiksha স্কুল-কলেজ, মাদরাসা খুলবে ২৮ এপ্রিল সাত দিন বন্ধ ঘোষণা প্রাথমিক বিদ্যালয় - dainik shiksha সাত দিন বন্ধ ঘোষণা প্রাথমিক বিদ্যালয় তীব্র গরমে জাতীয় বিশ্ববিদ্যালয়ের ক্লাসও বন্ধ ঘোষণা - dainik shiksha তীব্র গরমে জাতীয় বিশ্ববিদ্যালয়ের ক্লাসও বন্ধ ঘোষণা প্রাথমিকের শিক্ষকদের ফের অনলাইনে বদলির সুযোগ - dainik shiksha প্রাথমিকের শিক্ষকদের ফের অনলাইনে বদলির সুযোগ কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে ছাত্ররাজনীতি লাভজনক পেশায় পরিণত হয়েছে : ড. আইনুন নিশাত - dainik shiksha ছাত্ররাজনীতি লাভজনক পেশায় পরিণত হয়েছে : ড. আইনুন নিশাত কারিগরির সব শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটির প্রজ্ঞাপন জারি - dainik shiksha কারিগরির সব শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটির প্রজ্ঞাপন জারি মাদরাসায় ছুটির প্রজ্ঞাপন জারি - dainik shiksha মাদরাসায় ছুটির প্রজ্ঞাপন জারি দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0054090023040771