বঙ্গবন্ধুর সমাধিতে বাসকশিপের শ্রদ্ধা নিবেদন

নিজস্ব প্রতিবেদক |

টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছেন বাংলাদেশ সরকারি কলেজ শিক্ষক পরিষদ (বাসকশিপ) কেন্দ্রীয় কমিটি। শুক্রবার (১৬ আগস্ট) দুপুরে  জাতীয় শোক দিবস উপলক্ষে টুঙ্গিপাড়া উপজেলা পরিষদ অডিটোরিয়ামে এক শোক সভা শেষে সমাধিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানান সংগঠনের নেতারা। এ সময় বঙ্গবন্ধুর কবর জিয়ারত করে তাঁর রূহের মাগফেরাত কামনা করা হয়।

শোক দিবসের আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সরকারি কলেজ শিক্ষক পরিষদের কেন্দ্রীয় সভাপতি মো. আতাউর রহমান এবং প্রধান আলোচক হিসাবে উপস্থিত ছিলেন টুঙ্গিপাড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. সোলায়মান বিশ্বাস। এ ছাড়াও বক্তব্য রাখেন বাসকশিপ কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক জনাব সাইদুর রহমান মোল্লা, সাংগঠনিক সম্পাদক জনাব এস এম হাবিব উল্লাহ হিরু, আল মামুন, সিরাজুল ইসলাম, গাজি সরোয়ার হোসেন, সোহরাব হোসেন, দুলাল ঢালি,আফজাল হোসেন, রবিউল আওয়াল, নিয়ামুল নাসির প্রমুখ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন রবিউল ইসলাম রাজু এবং চিন্ময় অধিকারি। 

প্রধান অতিথির বক্তব্যে মো. আতাউর রহমান বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু কেবল হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালি নন, বরং ইতিহাস পর্যালোচনায় তিনি সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালি। তিনি এখন শুধু  বঙ্গবন্ধু নন, তিনি এখন বিশ্ববন্ধু। তাঁর অবদান লাল সবুজের রক্তিম পতাকা, ছাপ্পান্ন হাজার বর্গমাইলের বাংলাদেশ এবং একটি জাতিসত্ত্বা। অথচ কতিপয় বিপথগামী জাতির পিতাকে হত্যা করে মূলত পুরো বাঙ্গালি জাতিকেই হত্যা করে বিশ্বদরবারে লজ্জায় নিমজ্জিত করে।


পাঠকের মন্তব্য দেখুন
অভিভাবকদের চাপে শিক্ষার্থীরা আত্মকেন্দ্রিক হয়ে উঠছেন - dainik shiksha অভিভাবকদের চাপে শিক্ষার্থীরা আত্মকেন্দ্রিক হয়ে উঠছেন বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানে মামলা ১২ হাজারের বেশি - dainik shiksha বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানে মামলা ১২ হাজারের বেশি শিক্ষকদের অবসর সুবিধা সহজে পেতে কমিটি গঠন হচ্ছে - dainik shiksha শিক্ষকদের অবসর সুবিধা সহজে পেতে কমিটি গঠন হচ্ছে শিক্ষকদের শূন্যপদ দ্রুত পূরণের সুপারিশ - dainik shiksha শিক্ষকদের শূন্যপদ দ্রুত পূরণের সুপারিশ ইরানে ক্ষেপণাস্ত্র হামলা চালালো ইসরায়েল - dainik shiksha ইরানে ক্ষেপণাস্ত্র হামলা চালালো ইসরায়েল চট্টগ্রাম শিক্ষাবোর্ডের সচিবের বিরুদ্ধে মাউশির তদন্ত কমিটি - dainik shiksha চট্টগ্রাম শিক্ষাবোর্ডের সচিবের বিরুদ্ধে মাউশির তদন্ত কমিটি কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.004680871963501