বন্ধ হলো কিংস কলেজের কমার্স শাখা

নিজস্ব প্রতিবেদক |

রাজধানীর বারিধারায় ক্যামব্রিয়ান ও বিএসবি গ্রুপ পরিচালিত কিংস কলেজের ব্যবসায় শিক্ষা শাখার কার্যক্রম বন্ধ ঘোষণা করেছে ঢাকা মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বোর্ড। কাম্য শিক্ষার্থী না থাকায় কলেজটির কমার্স শাখা বন্ধ করা হয়েছে বলে দৈনিক শিক্ষাকে জানিয়েছে ঢাকা বোর্ড সূত্র। 

জানা গেছে, রাজধানীর বারিধারার কিংস কলেজের কমার্স শাখায় ৩ বছর ধরে কোন শিক্ষার্থী নেই। ২০১৫-২০১৬ শিক্ষাবর্ষ থেকে কমার্স শাখায় কোন শিক্ষার্থী না থাকায় শাখাটি বন্ধ ঘোষণা করা হয়েছে। 

ঢাকা বোর্ডের একজন কর্মকর্তা দৈনিক শিক্ষাকে জানান, ৩ বছর কমার্সের শিক্ষার্থী না থাকায় শাখা বন্ধের বিষয়ে কলেজটিকে শোকজ করা হয়েছিল। কিন্ত তার জবাব কলেজ কর্তৃপক্ষ বোর্ডে পাঠাননি। এ প্রেক্ষিতে ২০১৯-২০২০ শিক্ষাবর্ষ থেকে কলেজেটির ব্যবসায় শিক্ষা শাথার কার্যক্রম বন্ধ করা হয়েছে। 


পাঠকের মন্তব্য দেখুন
ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0023419857025146