বরিশাল কলেজে ছাত্রলীগের দুই গ্রুপে সংঘর্ষ, আহত ৫

বরিশাল প্রতিনিধি |

সরকারি বরিশাল কলেজে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ছাত্রলীগের দুই গ্রুপে সংঘর্ষের ঘটনা ঘটে। এসময় কলেজ বঙ্গবন্ধু ছাত্র পরিষদের সভাপতি রাসেলকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষ শুভ সাহা গ্রুপ। তাকে উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এছাড়া আরো ৪ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। রোববার (১৬ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১২টার দিকে কলেজ ক্যাম্পাসে এই সংঘর্ষের ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ যাওয়ার আগেই হামলাকারীরা পালিয়ে যায়।

জানা গেছে, বঙ্গবন্ধু ছাত্র পরিষদের সভাপতি অর্নবমান রাসেল গ্রুপের নিয়ন্ত্রক কলেজ ছাত্রলীগ সভাপতি আল মামুন। অপরদিকে শুভ সাহা গ্রুপের নেতৃত্বে রয়েছেন পদবিহীন ছাত্রলীগ নেতা রইজ আহম্মেদ মান্না।

ক্যাম্পাস সূত্র জানিয়েছে, গত সপ্তাহে কলেজ ছাত্রলীগ সভাপতি আল মামুনের দুই কর্মীকে মারধর করে রইজ আহম্মেদ মান্নার সমর্থকরা।

এই বিষয়টি নিয়ে দুটি গ্রুপ পাল্টাপাল্টি অবস্থান করায় কলেজ ক্যাম্পাসে উত্তেজনা বিরাজ করছিল।
আজ সেই বিরোধকে কেন্দ্র করে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ বেধে যায়। ওই সময় রইজ আহম্মেদ মান্নার ক্যাডার শুভ সাহা, আশিক, রিজন, শিবলু, হৃদয়, অপু ও শ্রাবন একত্রিত হয়ে হামলা করেন। একপর্যায়ে তারা রাসেলকে কুপিয়ে জখম করেন। তখন তাদের প্রতিরোধে রাসেলের কর্মীরা এগিয়ে আসলে তাদেরও মারধর করে। এতে রাসেলসহ অন্তত ৫ জন আহত হন।

বরিশাল মেট্রোপলিটন কোতয়ালি মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মোস্তাফিজুর রহমান জানিয়েছেন, খবর পেয়ে পুলিশ গিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে। কিন্তু পুলিশ যাওয়ার আগেই হামলাকারীরা পালিয়ে গেছে। এই ঘটনায় জড়িতদের গ্রেফতারে পুলিশ মাঠে রয়েছে বলে জানান এ কর্মকর্তা। 


পাঠকের মন্তব্য দেখুন
ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0029370784759521