বাংলা চালু হলো ভাইবারে, সবার জন্য উন্মুক্ত

দৈনিকশিক্ষা ডেস্ক |

জনপ্রিয় মেসেজিং অ্যাপ্লিকেশন ভাইবার বাংলায় ভাষায় নতুন ইউজার ইন্টারফেস (ইউআই) চালু করেছে। বাংলাদেশের ক্রমবর্ধমান ব্যবহারকারীর চাহিদা মেটাতে এ উদ্যোগ নিয়েছে প্রতিষ্ঠানটি।

বাংলাদেশের মানুষের জন্য ভাইবারের গুরুত্বপূর্ণ এ আপডেটটি স্মার্টফোনে খুব সহজেই ব্যবহার করা যাবে।

ডিফল্ট অ্যান্ড-টু-অ্যান্ড এনক্রিপশনসহ সুরক্ষিত ক্রস-প্ল্যাটফর্ম যোগাযোগের অ্যাপ্লিকেশন হিসেবে বিশ্বব্যাপী ভাইবারের সুনাম রয়েছে।

ভাইবারের সিনিয়র ডিরেক্টর অনুভব নায়ার বলেন, ভাইবার বর্তমানে বাংলাদেশে দ্রুত অগ্রসরমান চ্যাট অ্যাপ্লিকেশনগুলোর মধ্যে অন্যতম। ইতোমধ্যে অ্যাপটি এ দেশে ব্যাপক জনপ্রিয়তা লাভ করেছে। সুতরাং আমরা সিদ্ধান্ত নিয়েছি ইংরেজির পাশাপাশি আমরা স্থানীয় জনগোষ্ঠীর কথা বিবেচনা করে বাংলায় ইউজার ইন্টারফেস চালু করবো।


পাঠকের মন্তব্য দেখুন
ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0033028125762939