বাংলাদেশ শিক্ষক সমিতি সিলেট জেলার প্রতীকী অনশন পালন

সিলেট প্রতিনিধি |

বাংলাদেশ শিক্ষক সমিতি সিলেট জেলা প্রতীকী অনশন পালন করে বুধবার দুপুরে। সিলেট কেন্দ্রীয় শহিদ মিনারে এ প্রতীকী অনশন কর্মসূচি পালিত হয়। অনশন পালকালে বক্তারা বলেন, বেসরকারি শিক্ষক-কর্মচারীদের দীর্ঘদিনের দাবি মাধ্যমিক শিক্ষা জাতীয়করণ।

আমলাতান্ত্রিক জটিলতার মাধ্যমে শিক্ষক-কর্মচারীদের বেতন থেকে ১০ শতাংশ কর্তনের সিদ্ধান্ত অযৌক্তিক এবং অমানবিক।

বক্তারা অবিলম্বে ১০ শতাংশ কর্তনের প্রজ্ঞাপন বাতিল এবং আসন্ন ঈদুল আজহার পূর্বে শিক্ষক-কর্মচারীদের পূর্ণাঙ্গ উত্সবভাতা, ন্যায্য বাড়িভাড়া ও চিকিত্সাভাতা প্রদান এবং মাধ্যমিক শিক্ষা জাতীয়করণের জোর দাবি জানান।


পাঠকের মন্তব্য দেখুন
ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.004533052444458