বিয়ের দাবি নিয়ে প্রেমিকের বাড়িতে কলেজছাত্রী

গফরগাঁও (ময়মনসিংহ) প্রতিনিধি |

ছয় মাসের প্রেমের সম্পর্ক তাদের। কিন্তু প্রেম করেও এখনো বিয়ে না করায় ময়মনসিংহের গফরগাঁওয়ের এক কলেজছাত্রী বিয়ের দাবি নিয়ে গত চার দিন ধরে প্রেমিকের বাড়িতে অবস্থান করছেন। ঘটনাটি ঘটেছে উপজেলার পাগলা থানাধিন টাঙ্গাব গ্রামে। এতে এলাকায় ব্যাপক আলোড়ন সৃষ্টি হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার পাগলা থানার টাঙ্গাব ইউনিয়নের নামা বাশিয়া গ্রামের বাসিন্দা ও কান্দিপাড়া আব্দুর রহমান ডিগ্রি কলেজের দ্বাদশ শ্রেণির এক ছাত্রীর সাথে ৬ মাস ধরে গভীর প্রেমের সম্পর্ক গড়ে উঠে পাশের টাঙ্গাব গ্রামের বাসিন্দা এক কলেজছাত্রের। গত মঙ্গলবার বিকালে ওই ছাত্রী বিয়ের দাবিতে হঠাৎ করে প্রেমিকের বাড়িতে চলে আসেন। এ সময় প্রেমিক বাড়ি থেকে পালিয়ে যান। কিন্তু তার পরিবারের লোকজন বিয়েতে সম্মত না হওয়ায় বৃহস্পতিবার মেয়েটি সিলিং ফ্যানে ফাঁসিতে আত্মহত্যার চেষ্টা চালায়। পরে বাড়ির লোকজন তাকে নিবৃত করেন। 

ঘটনাটি এলাকাবাসীর মধ্যে আলোড়ন সৃষ্টি করেছে। নাম প্রকাশে অনিচ্ছুক এক গ্রামবাসী বলেন, বিয়ে ব্যাপারে উভয়পক্ষের মধ্যে আলোচনা চলছে। স্থানীয় ইউপি চেয়ারম্যান মোফাজ্জল হোসেন সাগর বলেন, আমি উভয়পক্ষকে আইনি সহায়তায় বিষয়টি সমাধানের পরামর্শ দিয়েছি।

পাগলা থানার অফিসার ইনচার্জ শাহীনুজ্জামান খান বলেন, এ ব্যাপারে কেউ অভিযোগ করেনি। তবু বিষয়টি খোঁজ নিয়ে পদক্ষেপ নেয়া হবে।


পাঠকের মন্তব্য দেখুন
ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.005202054977417