বৈধতার পরও নিয়োগ বঞ্চিত আইসিটি শিক্ষকরা

নিজস্ব প্রতিবেদক |

নিয়োগের সুপারিশপত্র দেওয়ার পরও সহকারী আইসিটি শিক্ষক পদে নিয়োগ দেওয়া হয়নি ছয় মাস মেয়াদী ডিপ্লোমা কোর্সধারীদের। এমনকি হাইকোর্ট ডিভিশন ছয় মাস মেয়াদী কম্পিউটার ডিপ্লোমা সনদের বৈধতা দেওয়ার পর তাদের নিয়োগ দেওয়া হয়নি। রোববার (১৭ ফেব্রুয়ারি) জাতীয় প্রেসক্লাবে ‘আদালতের রায় থাকার পরেও আমরা কেন নিয়োগ বঞ্চিত’ শীর্ষক সংবাদ সম্মেলনে এসব কথা বলেন নিয়োগবঞ্চিত সহকারী আইসিটি শিক্ষক আন্দোলনের সভাপতি ওসমানগণি মজুমদার।

তিনি বলেন, আমরা এনটিআরসিএ`র সাথে যোগাযোগ করলে তারা একেক সময় একেক নিয়ম দেখাচ্ছে। সব ক্ষেত্রে বলছে, এমপিও নীতিমালা ২০১৮ অনুসরণ করতে। কিন্তু নীতিমালা ২০১৮ অনুযায়ী ১-১২তম নিবন্ধনধারীদের ক্ষেত্রে এমপিও নীতিমালা প্রযোজ্য নয়। তাই শিক্ষামন্ত্রী ও প্রধানমন্ত্রীর কাছে নিবেদন করছি, আমাদের এই পদে নিয়োগ দিয়ে সুস্থভাবে জীবন ধারণ ও ডিজিটাল বাংলাদেশ গড়ার সুযোগ দিন।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন সংগঠনটির সাধারণ সম্পাদক আনিসুজ্জামান, সুলতানা নাসরিন, মোহাম্মদ হাশেম, সুলতানা খাতুনসহ নিয়োগবঞ্চিত সহকারী আইসিটি শিক্ষকরা।


পাঠকের মন্তব্য দেখুন
ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0029468536376953