ভিকারুননিসা ছাড়ল অরিত্রির বোন

নিজস্ব প্রতিবেদক |

ডেকে এনে বাবা-মার অপমান সইতে না পেরে আত্মহননকারী অরিত্রির বোন ঐন্দ্রিলা ভিকারুননিসা ছেড়ে অন্য স্কুলে ভর্তি হয়েছে।

অরিত্রীর বাবা দিলীপ অধিকারী বিষয়টি সংবাদমাধ্যমকে নিশ্চিত করেছেন।

অন্য স্কুলে ভর্তি সংক্রান্ত সব আনুষ্ঠানিকতা শেষ করেছেন জানিয়ে দিলীপ অধিকারী বলেন, ওই ঘটনার পর আমার ছোট মেয়ে ঐন্দ্রিলাকে ভিকারুননিসা ছেড়ে অন্য স্কুলে ভর্তির ব্যবস্থা করতে মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক শিক্ষাবোর্ডের কাছে একটি আবেদন করেছিলাম। এ বিষয়ে বোর্ডের পক্ষ থেকে নতুন স্কুলে ভর্তির বিষয়ে নিশ্চিত করা হয়েছে বলে জানান তিনি।

ঐন্দ্রিলার ইচ্ছাতেই তাকে অন্য স্কুলে ভর্তি করা হচ্ছে বলে জানান দিলীপ অধিকারী। তিনি বলেন, বড় বোন অরিত্রিকে হারিয়ে ঐন্দ্রিলা মানসিকভাবে এখনও পুরোপুরি ঠিক হতে পারেনি। বোন ছাড়া আর ভিকারুননিসা যেতে মন সায় দিচ্ছিলনা ঐন্দ্রিলার। এসব দিক বিবেচনা করেই ভিকারুননিসা ছেড়ে অন্যত্র ভর্তি করানোর সিদ্ধান্ত নেয়া হয়েছে বলে জানান অরিত্রির বাবা।

প্রসঙ্গত,নবম শ্রেণির ছাত্রী অরিত্রির বিরুদ্ধে পরীক্ষায় মোবাইল ফোনের মাধ্যমে নকল করার অভিযোগ এনেছিল ভিকারুননিসা স্কুল কর্তৃপক্ষ। এজন্য ভিকারুননিসার অধ্যক্ষ অরিত্রির মা-বাবাকে ডেকে এনে মেয়ের সামনেই অপমান করেন। এ অপরাধের জন্য অরিত্রিকে স্কুল থেকে টিসি দিয়ে বের করে দেওয়া হবে জানায় তারা।

এ অপমান সইতে না পেরে গত বছরের ৩ ডিসেম্বর বেলা সাড়ে ১২টায় রাজধানীর শান্তিনগরে সাততলা ভবনের সপ্তম তলায় নিজ ফ্ল্যাটে ফ্যানের সঙ্গে ঝুলে আত্মহত্যা করে অরিত্রি।


পাঠকের মন্তব্য দেখুন
ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0029399394989014