মাদরাসা শিক্ষকদের বেতন-বোনাসের চেক ছাড় হচ্ছে আজ

নিজস্ব প্রতিবেদক |

মাদরাসা শিক্ষকদের মে মাসের বেতন ও ঈদুল ফিতরের উৎসব ভাতার চেক  বুধবার (২৯ মে) ছাড় করা হচ্ছে। মাদরাসা শিক্ষা অধিদপ্তরের একাধিক কর্মকর্তা দৈনিক শিক্ষাকে তথ্য জানিয়েছে।

গতকাল মাদরাসা শিক্ষকদের বেতন-বোনাসের চেক ছাড়ের অনুমোদন দেয়া হয়েছে বলে দৈনিকশিক্ষাকে জানিয়েছেন শিক্ষা মন্ত্রণালয়ের কারিগরি ও মাদরাসা শিক্ষা বিভাগ সূত্র।

এদিকে বেতন-বোনাসের চেক এখনো ছাড় না হওয়ায় দুশ্চিন্তায় দিন কাটাচ্ছেন এমপিওভুক্ত মাদরাসার শিক্ষকরা। এখন পর্যন্ত চেক ছাড় না হওয়ায় ঈদের আগে বেতন-বোনাস তুলতে পারবেন না বলে দৈনিক শিক্ষাকে জানিয়েছেন তারা।


পাঠকের মন্তব্য দেখুন
ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0027949810028076