মাদরাসা শিক্ষার্থীকে ধর্ষণ: অধ্যক্ষ গ্রেফতার

বাগেরহাট প্রতিনিধি |

বাগেরহাটের রামপালে ১০ বছর বয়সী এক মাদরাসা শিক্ষার্থীকে ধর্ষণের ঘটনায় ওই মাদরাসার অধ্যক্ষ ওলিয়ার রহমানকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। শুক্রবার (১৯ এপ্রিল) রাতে উপজেলার ফয়লা এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। 

এর আগে, ওইদিন দুপুরে এ ঘটনায় অভিযুক্ত ফেরদৌস শেখ (১৮) নামে এক মুদি ব্যবসায়ীকে আটক করে পুলিশ। গ্রেফতার ফেরদৌস শেখ রামপাল উপজেলার শরাফপুর গ্রামের লুৎফর শেখের ছেলে।

রামপাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. লুৎফর রহমান বলেন, মাদরাসা শিক্ষার্থী ধর্ষণের ঘটনায় তার মামা বাদী হয়ে চার জনকে আসামি করে একটি মামলা করেন। আমরা প্রধান আসামি মুদি ব্যবসায়ী ফেরদৌস শেখ এবং মাদরাসার অধ্যক্ষ ওলিয়ার রহমানকে আটক করেছি। তাদের আদালতে পাঠানোর প্রস্তুতি চলছে। বাকি আসামিদেরও আটকের চেষ্টা চলছে।


পাঠকের মন্তব্য দেখুন
শিক্ষায় বরাদ্দ বেড়েছে, আরো বাড়বে: শিক্ষা প্রতিমন্ত্রী - dainik shiksha শিক্ষায় বরাদ্দ বেড়েছে, আরো বাড়বে: শিক্ষা প্রতিমন্ত্রী সমাবর্তনের অজুহাতে সনদ আটকে রাখা যাবে না - dainik shiksha সমাবর্তনের অজুহাতে সনদ আটকে রাখা যাবে না হিটস্ট্রোকে স্কুলছাত্রীর মৃত্যু - dainik shiksha হিটস্ট্রোকে স্কুলছাত্রীর মৃত্যু চুয়েটে আন্দোলন স্থগিত, সড়কে যান চলাচল শুরু - dainik shiksha চুয়েটে আন্দোলন স্থগিত, সড়কে যান চলাচল শুরু প্রাথমিকের প্রশ্ন ফাঁসে অল্পদিনে কয়েকশ কোটি টাকা আয় - dainik shiksha প্রাথমিকের প্রশ্ন ফাঁসে অল্পদিনে কয়েকশ কোটি টাকা আয় রাষ্ট্রধর্ম ইসলাম সংবিধানবিরোধী নয়: হাইকোর্ট - dainik shiksha রাষ্ট্রধর্ম ইসলাম সংবিধানবিরোধী নয়: হাইকোর্ট কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0058019161224365