মাদরাসা শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগ

বগুড়া প্রতিনিধি |

বগুড়ার কাহালু উপজেলায় এক মাদরাসা শিক্ষার্থীকে তাদের ভাড়াটে ধর্ষণ করেছেন বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায়  শুক্রবার (২৪ আগস্ট) সকালে ভাড়াটেকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতার হওয়া ব্যক্তির নাম আরমান আলী (৪৫)। তিনি কাহালুর উলট্টপুর গ্রামের বাসিন্দা। ধর্ষণের শিকার মেয়েটি স্থানীয় একটি মাদরাসার নবম শ্রেণির ছাত্রী।

থানা-পুলিশ ও স্থানীয় লোকজন সূত্রে জানা গেছে, ইদের পরদিন বৃহস্পতিবার (২৩ আগস্ট) ধর্ষণের এ ঘটনা ঘটে। আরমান আলী ওই বাড়ির একটি কক্ষে ভাড়া থাকতেন।

ইদের পরের দিন বাড়িতে কেউ না থাকায় সুযোগ নেন আরমান আলী। ওই বাড়িতে বাড়িওয়ালার স্ত্রী ও কিশোরী মেয়েটি থাকত। বৃহস্পতিবার সন্ধ্যায় কিশোরীর মা মুঠোফোনে টাকা রিচার্জ করতে গেলে আরমান আলী মেয়েটিকে জোর করে তাঁর কক্ষে এনে ধর্ষণ করেন। এ ঘটনায় পরদিন শুক্রবার সকালে কিশোরী বাদি হয়ে আরমান আলীকে আসামি করে কাহালু থানায় ধর্ষণের মামলা করেছে। মামলার পর পুলিশ আরমান আলীকে গ্রেফতার করে।

কাহালু থানার উপপরিদর্শক (এসআই) মামলার তদন্ত কর্মকর্তা ডেভিড হিমাদ্রি বর্মা বলেন, জিজ্ঞাসাবাদে আরমান আলী পুলিশের কাছে ধর্ষণের কথা স্বীকার করেছেন। তাঁকে বগুড়া আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। ডাক্তারি পরীক্ষার জন্য ওই কিশোরীকে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।


পাঠকের মন্তব্য দেখুন
ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0048480033874512