শিক্ষক মায়ের চেয়ে শিক্ষক ছেলে মাত্র ৪ বছরের ছোট!

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি |

গোবিন্দগঞ্জ উপজেলার সাহেবগঞ্জ ফার্ম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা রওশন আরা ওরফে মোছাম্মদ বেগম (মা) ও ছেলে জুলফিকার আলী সাহেবগঞ্জ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক। জানা গেছে, গোবিন্দগঞ্জ উপজেলার সাপমারা ইউপির সাহেবগঞ্জ ফার্ম সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষক হিসেবে একজন মা এবং সাহেবগঞ্জ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ছেলে সহকারী শিক্ষক হিসেবে চাকরি করছেন।

সাহেবগঞ্জ ফার্ম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল বাকী সরকার বলেন, সহকারী শিক্ষিকা রওশন আরা তার স্ত্রী এবং সাহেবগঞ্জ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক জুলফিকার আলী (বেলজিয়াম) তার ছেলে। একপর্যায়ে তাদের বিরুদ্ধে জন্ম তারিখ জালিয়াতির অভিযোগ বিষয়ে কথা হলে তিনি জানান, যেভাবেই হোক তারা শিক্ষক পদে চাকরি করছেন।

স্ত্রীর নাম রওশন আরা বেগম কিন্তু প্রকৃত নাম গোপন করে ছদ্ম নাম মোছাম্মদ বেগম হিসেবে চাকরি করছেন। তার জন্ম তারিখ দেখানো হয়েছে ১ জানুয়ারি ১৯৭৮। কিন্তু মজার বিষয় হলো শিক্ষিকার জন্মের মাত্র ২ বছর পর তাদের বিয়ে হয়। এবং সাহেবগঞ্জ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক জুলফিকার আলীর জন্ম ২২ অক্টোবর ১৯৮২। মা-ছেলের জন্ম তারিখ হিসাব করে দেখা গেছে ছেলের তুলনায় মা ৪ বছরের বড়।

প্রধান শিক্ষকের কাছে এ বিষয়ে জানতে চাইলে তিনি খুব সহজ ভাষায় জানান চাকরির ক্ষেত্রে এ ছাড়া আমার অন্য কোনো উপায় ছিল না। এ ব্যাপারে উপজেলা শিক্ষা কর্মকর্তার সঙ্গে বারবার যোগাযোগের চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি।


পাঠকের মন্তব্য দেখুন
মাধবীলতা নয়, স্কুলের নাম কচুগাড়ি পুনর্বহালের দাবি - dainik shiksha মাধবীলতা নয়, স্কুলের নাম কচুগাড়ি পুনর্বহালের দাবি খুদে শিক্ষার্থীর হাতে অস্ত্র কেনো! - dainik shiksha খুদে শিক্ষার্থীর হাতে অস্ত্র কেনো! এইচএসসির ফরম পূরণ শুরু আজ - dainik shiksha এইচএসসির ফরম পূরণ শুরু আজ মেডিক্যাল ভর্তি পরীক্ষা হতে পারে জানুয়ারিতে - dainik shiksha মেডিক্যাল ভর্তি পরীক্ষা হতে পারে জানুয়ারিতে মুজিবনগর দিবসে সব স্কুল-কলেজে আলোচনা - dainik shiksha মুজিবনগর দিবসে সব স্কুল-কলেজে আলোচনা মেয়াদোত্তীর্ণ শিক্ষক নিবন্ধন সনদের ফটোকপি পোড়ানো কেমন প্রতিবাদ! - dainik shiksha মেয়াদোত্তীর্ণ শিক্ষক নিবন্ধন সনদের ফটোকপি পোড়ানো কেমন প্রতিবাদ! কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0038309097290039