মোটরসাইকেল নিয়ে ঘুরতে বেড়িয়ে কলেজছাত্রের মৃত্যু

ভাঙ্গুড়া (পাবনা) প্রতিনিধি |

পাবনার ভাঙ্গুড়ায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে শিপন আহমেদ (১৮) নামে একজন কলেজছত্রের মৃত্যু হয়েছে। সোমবার (২৪ আগস্ট) দুপুর আড়াইটার দিকে উপজেলার পাটুলিপাড়া গ্রামে টেবুনিয়া-বাঘাবাড়ী সড়কে এই দুর্ঘটনা ঘটে।

শিপন ভাঙ্গুড়া হাজী জামাল উদ্দিন ডিগ্রি কলেজের মার্কেটিং বিভাগের অনার্স প্রথম বর্ষের ছাত্র এবং পার্শ্ববর্তী ফরিদপুর উপজেলার বেরহাউলিয়া গ্রামের সাইদুল মোল্লার ছেলে। এ সময় মোটরসাইকেল চালক বকুল হোসেন (২০) নামে আরেক যুবক আহত হয়। বকুল একই গ্রামের ফজর আলীর ছেলে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, ফরিদপুর উপজেলার সদর ইউনিয়নের বেরহাউলিয়া গ্রামের দুই বন্ধু শিপন ও বকুল মোটরসাইকেল নিয়ে ঘুরতে বের হন। এ সময় তারা দ্রুত গতিতে মোটরসাইকেল চালাচ্ছিলেন। পথিমধ্যে টেবুনিয়া-বাঘাবাড়ী সড়কে নিয়ন্ত্রণ হারিয়ে পাশের একটি জিগা গাছের সঙ্গে ধাক্কা লাগে। এতে চালক ও আরোহী গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে ভাঙ্গুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে শিপনকে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন এবং গুরুতর আহত বকুলকে পাবনা সদর হাসপাতালে স্থানান্তর করেন।

ভাঙ্গুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক সওগাত এহসান সাম্য দুর্ঘটনায় নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন।


পাঠকের মন্তব্য দেখুন
শিক্ষায় বরাদ্দ বেড়েছে, আরো বাড়বে: শিক্ষা প্রতিমন্ত্রী - dainik shiksha শিক্ষায় বরাদ্দ বেড়েছে, আরো বাড়বে: শিক্ষা প্রতিমন্ত্রী সমাবর্তনের অজুহাতে সনদ আটকে রাখা যাবে না - dainik shiksha সমাবর্তনের অজুহাতে সনদ আটকে রাখা যাবে না হিটস্ট্রোকে স্কুলছাত্রীর মৃত্যু - dainik shiksha হিটস্ট্রোকে স্কুলছাত্রীর মৃত্যু চুয়েটে আন্দোলন স্থগিত, সড়কে যান চলাচল শুরু - dainik shiksha চুয়েটে আন্দোলন স্থগিত, সড়কে যান চলাচল শুরু প্রাথমিকের প্রশ্ন ফাঁসে অল্পদিনে কয়েকশ কোটি টাকা আয় - dainik shiksha প্রাথমিকের প্রশ্ন ফাঁসে অল্পদিনে কয়েকশ কোটি টাকা আয় রাষ্ট্রধর্ম ইসলাম সংবিধানবিরোধী নয়: হাইকোর্ট - dainik shiksha রাষ্ট্রধর্ম ইসলাম সংবিধানবিরোধী নয়: হাইকোর্ট কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0031599998474121