যশোর শিক্ষা বোর্ড সরকারি মডেল কলেজে শহিদ দিবস পালন

যশোর প্রতিনিধি |

যশোর শিক্ষা বোর্ড সরকারি মডেল স্কুল অ্যান্ড কলেজে বৃহস্পতিবার (২১ ফেব্রুয়ারি)  মহান শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস-২০১৯ পালন করা হয়।

সূর্যোদয়ের সাথে সাথে জাতীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে দিবসটির কার্যক্রম শুরু হয়। এ উপলক্ষ্যে অধ্যক্ষ, শিক্ষকমণ্ডলী ও শিক্ষার্থীরা র‌্যালি করে কেন্দ্রীয় শহিদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করে।

প্রতিষ্ঠানে কবিতা আবৃত্তি, চিত্রাঙ্কন ও রচনা প্রতিযোগিতা, চিত্রকলা প্রদর্শনী, আলোচনা অনুষ্ঠান, সাংস্কৃতিক অনুষ্ঠান, পুরস্কার বিতরণ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে বক্তব্য দেন উপাধ্যক্ষ (চলতি দায়িত্ব)  কল্যাণ সরকার, শিক্ষক প্রতিনিধি (কলেজ) মো: শাহজাদা আলী নেওয়াজ, আহবায়ক  মো: মখলেচুর রহমান এবং শিক্ষক প্রতিনিধি (স্কুল) মো: মতিয়ার রহমান।

অনুষ্ঠানে সকল শহীদের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া করা হয়। অনুষ্ঠানটিতে সভাপতিত্ব করেন প্রতিষ্ঠানের অধ্যক্ষ লে. কর্নেল মো: গোলাম মোস্তফা।


পাঠকের মন্তব্য দেখুন
শিক্ষায় বরাদ্দ বেড়েছে, আরো বাড়বে: শিক্ষা প্রতিমন্ত্রী - dainik shiksha শিক্ষায় বরাদ্দ বেড়েছে, আরো বাড়বে: শিক্ষা প্রতিমন্ত্রী সমাবর্তনের অজুহাতে সনদ আটকে রাখা যাবে না - dainik shiksha সমাবর্তনের অজুহাতে সনদ আটকে রাখা যাবে না হিটস্ট্রোকে স্কুলছাত্রীর মৃত্যু - dainik shiksha হিটস্ট্রোকে স্কুলছাত্রীর মৃত্যু চুয়েটে আন্দোলন স্থগিত, সড়কে যান চলাচল শুরু - dainik shiksha চুয়েটে আন্দোলন স্থগিত, সড়কে যান চলাচল শুরু প্রাথমিকের প্রশ্ন ফাঁসে অল্পদিনে কয়েকশ কোটি টাকা আয় - dainik shiksha প্রাথমিকের প্রশ্ন ফাঁসে অল্পদিনে কয়েকশ কোটি টাকা আয় রাষ্ট্রধর্ম ইসলাম সংবিধানবিরোধী নয়: হাইকোর্ট - dainik shiksha রাষ্ট্রধর্ম ইসলাম সংবিধানবিরোধী নয়: হাইকোর্ট কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0034070014953613