রাণীশংকৈল ডিগ্রি কলেজে জাতীয় শোক দিবস পালিত

রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধি |

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল ডিগ্রি কলেজে বঙ্গবন্ধুর ৪৪তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন করা হয়েছে। শনিবার (৩১ আগস্ট) শোক দিবস উপলক্ষে কলেজ ক্যাম্পাসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ ও শহীদের আত্মার মাগফিরাত কামনা করে এক মিনিট নীরবতা পালন ও দোয়া করা হয়। পরে কলেজের হলরুমে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

কলেজ অধ্যক্ষ তাজুল ইসলামের সভাপতিত্বে জাতীয় শোক দিবসের উপর বক্তব্য দেন, সাবেক সংসদ সদস্য ও কলেজ শিক্ষক অধ্যাপক ইয়াসিন আলী, স্থানীয় আওয়ামীলীগ নেতা অধ্যাপক সইদুল হক, উপাধ্যক্ষ জামালউদ্দীন, প্রভাষক সফিকুল আলম, প্রভাষক আশরাফ আলী, প্রভাষক প্রশান্ত বসাক, প্রভাষক ও প্রেসক্লাব সম্পাদক সফিকুল ইসলাম শিল্পী, অভিভাবক সদস্য ও প্রেসক্লাব সভাপতি কুসমত আলী,কলেজ ছাত্র ইব্রাহীম প্রমুখ। এছাড়াও কলেজের সকল শিক্ষক কর্মচারী, ম্যানেজিং কমিটির সদস্য ছাত্রছাত্রী ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

পরে বঙ্গবন্ধুর জীবনীর উপর কবিতা আবৃত্তি করা হয়। অনুষ্ঠান শেষে ছাত্রছাত্রীদের মাঝে ৫০০ উন্নত ফলজ বৃক্ষ ও কাঠ গাছের চারা বিতরণ করা হয়। 


পাঠকের মন্তব্য দেখুন
প্রাথমিকে ১০ হাজার শিক্ষক নিয়োগ জুনের মধ্যে: প্রতিমন্ত্রী - dainik shiksha প্রাথমিকে ১০ হাজার শিক্ষক নিয়োগ জুনের মধ্যে: প্রতিমন্ত্রী পূর্ণাঙ্গ উৎসব ভাতা দাবি মাধ্যমিকের শিক্ষকদের - dainik shiksha পূর্ণাঙ্গ উৎসব ভাতা দাবি মাধ্যমিকের শিক্ষকদের ঝরে পড়াদের ক্লাসে ফেরাতে কাজ করছে সরকার - dainik shiksha ঝরে পড়াদের ক্লাসে ফেরাতে কাজ করছে সরকার প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষায় জালিয়াতি, ভাইবোন গ্রেফতার - dainik shiksha প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষায় জালিয়াতি, ভাইবোন গ্রেফতার ভিকারুননিসায় ৩৬ ছাত্রী ভর্তিতে অভিনব জালিয়াতি - dainik shiksha ভিকারুননিসায় ৩৬ ছাত্রী ভর্তিতে অভিনব জালিয়াতি শিক্ষক নিয়োগ পরীক্ষায় অসদুপায় অবলম্বন প্রায় শূন্যের কোটায় - dainik shiksha শিক্ষক নিয়োগ পরীক্ষায় অসদুপায় অবলম্বন প্রায় শূন্যের কোটায় ‘চার আনা’ উৎসব ভাতা: প্রধানমন্ত্রী ও শিক্ষামন্ত্রী সমীপে - dainik shiksha ‘চার আনা’ উৎসব ভাতা: প্রধানমন্ত্রী ও শিক্ষামন্ত্রী সমীপে please click here to view dainikshiksha website Execution time: 0.0048010349273682