শরীরচর্চা-গার্হস্থ্য অর্থনীতি কলেজের এমপিও নীতিমালা হচ্ছে

নিজস্ব প্রতিবেদক |

বেসরকারি বিশেষায়িত চারুকলা কলেজ, সংগীত কলেজ, শরীরচর্চা কলেজ এবং গার্হস্থ্য অর্থনীতি কলেজের শিক্ষক-কর্মচারীদের জনবল কাঠামো ও এমপিও নীতিমালা প্রণয়নে কাজ শুরু হয়েছে। নীতিমালাটির খসড়া তৈরির দায়িত্ব পেয়েছে শিক্ষা অধিদপ্তর। নীতিমালার খসড়া তৈরি করতে বুধবার (২৪ জুলাই) পাঁচ সদস্যবিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে। মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর সূত্র দৈনিক শিক্ষা ডটকমকে এ তথ্য নিশ্চিত করে।

জানা গেছে, শিক্ষা অধিদপ্তরের কলেজ শাখার উপ পরিচালক এনামুল হক হাওলাদারকে আহ্বায়ক করে গঠিত কমিটি এমপিওভুক্ত এবং নন-এমপিও বেসরকারি বিশেষায়িত চারুকলা কলেজ, সংগীত কলেজ, শরীরচর্চা কলেজ এবং গার্হস্থ্য অর্থনীতি কলেজ পরিদর্শন করে শিক্ষক-কর্মচারীদের এমপিওভুক্তির বিষয়ে খসড়া নীতিমালা প্রণয়ন করবে।

সূত্র আরো জানায়, কমিটিতেতে সদস্য সচিব পদে রয়েছেন কলেজ শাখার সহকারী পরিচালক ফারহানা আক্তার। সদস্য পদে রয়েছেন মনিটরিং ও ইভালুয়েশন উইংয়ের সহকারী পরিচালক মোহসেনা বেগম, মাধ্যমিক  শাখার সহকারী পরিচালক দুর্গা রানী শিকদার এবং শিক্ষা কর্মকর্তা আল আমিন সরকার।


পাঠকের মন্তব্য দেখুন
হাইকোর্টের আদেশ পেলে আইনি লড়াইয়ে যাবে বুয়েট: উপ-উপাচার্য - dainik shiksha হাইকোর্টের আদেশ পেলে আইনি লড়াইয়ে যাবে বুয়েট: উপ-উপাচার্য প্রাথমিকে শিক্ষক নিয়োগ: তৃতীয় ধাপের ফল প্রকাশ হতে পারে আগামী সপ্তাহে - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগ: তৃতীয় ধাপের ফল প্রকাশ হতে পারে আগামী সপ্তাহে ভূমির জটিলতা সমাধানে ভূমিকা রাখবেন নবম শ্রেণির শিক্ষার্থীরা - dainik shiksha ভূমির জটিলতা সমাধানে ভূমিকা রাখবেন নবম শ্রেণির শিক্ষার্থীরা সর্বজনীন শিক্ষক বদলি চালু হোক - dainik shiksha সর্বজনীন শিক্ষক বদলি চালু হোক ডিপ্লোমা প্রকৌশলীদের বিএসসির সমমান দিতে শিক্ষা মন্ত্রণালয়ের কমিটি - dainik shiksha ডিপ্লোমা প্রকৌশলীদের বিএসসির সমমান দিতে শিক্ষা মন্ত্রণালয়ের কমিটি রায় জালিয়াতি করে পদোন্নতি: শিক্ষা কর্মকর্তা গ্রেফতার - dainik shiksha রায় জালিয়াতি করে পদোন্নতি: শিক্ষা কর্মকর্তা গ্রেফতার কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0051620006561279