শিক্ষক নিবন্ধন পরীক্ষার ফল কবে? (ভিডিও)

নিজস্ব প্রতিবেদক |

গত ২৬ ও ২৭ জুলাই অনুষ্ঠিত হলো ১৫তম শিক্ষক নিবন্ধনের লিখিত পরীক্ষা। ১ লাখ ৫২ হাজার প্রার্থী লিখিত পরীক্ষায় অংশগ্রহণ করেছেন। এদের মধ্যে স্কুল পর্যায়ে সাড়ে ৫৫ হাজার, স্কুল পর্যায়ে দুইয়ে ৪ হাজার এবং কলেজ পর্যায়ে ৯২ হাজার প্রার্থী অংশগ্রহণ করেন। দৈনিক শিক্ষা ডটকমের অফিসে টেলিফোন ও ইমেইলে যোগাযোগ করে শিক্ষক নিবন্ধনের লিখিত পরীক্ষার ফল কবে প্রকাশ হবে সে সম্পর্কে জানতে চাচ্ছেন প্রার্থীরা।

সে প্রেক্ষিতে দৈনিক শিক্ষা ডটকমের পক্ষ থেকে যোগাযোগ করা হয়েছিল বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ কর্মকর্তাদের সাথে। তাঁরা নিবন্ধন পরীক্ষার ফল প্রকাশের সম্ভাব্য সময়ের কথা জানিয়েছেন দৈনিক শিক্ষা ডটকমকে।

ভিডিও দেখতে এখানে ক্লিক করুন


পাঠকের মন্তব্য দেখুন
শিক্ষায় বরাদ্দ বেড়েছে, আরো বাড়বে: শিক্ষা প্রতিমন্ত্রী - dainik shiksha শিক্ষায় বরাদ্দ বেড়েছে, আরো বাড়বে: শিক্ষা প্রতিমন্ত্রী সমাবর্তনের অজুহাতে সনদ আটকে রাখা যাবে না - dainik shiksha সমাবর্তনের অজুহাতে সনদ আটকে রাখা যাবে না হিটস্ট্রোকে স্কুলছাত্রীর মৃত্যু - dainik shiksha হিটস্ট্রোকে স্কুলছাত্রীর মৃত্যু চুয়েটে আন্দোলন স্থগিত, সড়কে যান চলাচল শুরু - dainik shiksha চুয়েটে আন্দোলন স্থগিত, সড়কে যান চলাচল শুরু প্রাথমিকের প্রশ্ন ফাঁসে অল্পদিনে কয়েকশ কোটি টাকা আয় - dainik shiksha প্রাথমিকের প্রশ্ন ফাঁসে অল্পদিনে কয়েকশ কোটি টাকা আয় রাষ্ট্রধর্ম ইসলাম সংবিধানবিরোধী নয়: হাইকোর্ট - dainik shiksha রাষ্ট্রধর্ম ইসলাম সংবিধানবিরোধী নয়: হাইকোর্ট কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0046100616455078