শিক্ষকের বিরুদ্ধে শিক্ষা কর্মকর্তাকে লাঞ্ছনার অভিযোগ

দৈনিকশিক্ষা ডেস্ক |

বগুড়ার শিবগঞ্জ উপজেলার সহকারী উপজেলা শিক্ষা কর্মকর্তা মো: রেজাউল করিমকে শারীরিকভাবে লাঞ্ছনার অভিযোগ পাওয়া গেছে। এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে অভিযোগ করেছেন ঐ শিক্ষা কর্মকর্তা। উপজেলা নির্বাহী কর্মকর্তা এ বিষয়ে তদন্তের উদ্যোগ নিয়েছেন।

অভিযোগ সূত্রে জানা গেছে, গত ১৫ জানুয়ারি বেলা সাড়ে ১০টার দিকে শিবগঞ্জ উপজেলার বানাইল মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দ্বিতীয় কিস্তির সংরক্ষিত বই এর মজুদ থেকে নিজ নিজ স্কুলের পক্ষে প্রধান শিক্ষকদের মধ্যে বই বিতরণ করা হয়। অন্য শিক্ষা কর্মকর্তার উপস্থিতিতে বই বিতরণ করছিলেন রেজাউল করিম। আমজানী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক তাজুল ইসলাম সেখানে নিজে না গিয়ে বই নেওয়ার জন্য তার পিয়নকে পাঠান। কিন্তু চালান কপি না থাকায় পিয়নকে বই না দিয়ে অপেক্ষা করতে বলা হয়। পিয়নের থেকে এ খবর পেয়ে প্রধান শিক্ষক তাজুল ইসলাম ক্ষিপ্ত হয়ে সেখানে এসে বই বিতরণের কাজে বাধা দেন। সেই সাথে সহকারী উপজেলা শিক্ষা কর্মকর্তা রেজাউল করিমকে মারপিট করেন এবং তার কাছ থেকে বই বিতরণের যাবতীয় কাগজপত্র কেড়ে নিয়ে ছুড়ে ফেলার চেষ্টা করেন।

 এ বিষয়ে প্রধান শিক্ষক তাজুল ইসলামের সাথে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন, আমার মাথা ঠিক ছিল না। আমি তাকে মারধর করিনি। তবে তার হাত টেনে ধরে ছিলাম। তিনি একজন সৎ মানুষ। তার সাথে অশোভন আচরণের জন্য আমি অনুতপ্ত।


পাঠকের মন্তব্য দেখুন
ভিকারুননিসায় ৩৬ ছাত্রী ভর্তিতে অভিনব জালিয়াতি - dainik shiksha ভিকারুননিসায় ৩৬ ছাত্রী ভর্তিতে অভিনব জালিয়াতি ‘চার আনা’ উৎসব ভাতা: প্রধানমন্ত্রী ও শিক্ষামন্ত্রী সমীপে - dainik shiksha ‘চার আনা’ উৎসব ভাতা: প্রধানমন্ত্রী ও শিক্ষামন্ত্রী সমীপে মাকে ভরণপোষণ না দেয়ায় শিক্ষক গ্রেফতার - dainik shiksha মাকে ভরণপোষণ না দেয়ায় শিক্ষক গ্রেফতার ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0030369758605957