শিক্ষা অফিসারকে লাঞ্ছিতের ঘটনায় থানায় অভিযোগ

ফেনী প্রতিনিধি |

সোনাগাজী উপজেলা চরমজলিশপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের কমিটি গঠনকে কেন্দ্র করে শ্রেণিকক্ষে উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসারকে শারীরিকভাবে লাঞ্ছিত করার ঘটনায় থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার (ভারপ্রাপ্ত) মো. ওয়াহিদুর রহমান বাদী হয়ে চরমজলিশপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. নূরনবী মাস্টারের নাম উল্লেখ করে এবং ৫-৬ জনকে অজ্ঞাত আসামি করে শুক্রবার রাতে সোনাগাজী মডেল থানায় লিখিত এ অভিযোগ দায়ের করেন।

শিক্ষা অফিসার মো. ওয়াহিদুর রহমান জানান, অনিয়মতান্ত্রিকভাবে অভিভাবক সদস্য নির্বাচিত করা হয়েছে বলে একটি লিখিত অভিযোগ দায়ের করেন ওই বিদ্যালয়ের বিদ্যোৎসাহী সদস্য মো. নূরনবী মাস্টার। এ কারণে উপজেলা শিক্ষা অফিসার ( ভারপ্রাপ্ত) ওয়াহিদুর রহমান অভিযোগের তদন্তে যান।

তিনি বলেন, বৃহস্পতিবার ওই অভিযোগের ভিত্তিতে শিক্ষক ও অভিভাবকদের সঙ্গে আলোচনা করতে গেলে অতর্কিতভাবে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নুরনবী আমাকে গালমন্দ করতে থাকেন, এক পর্যায়ে আমাকে হাত ধরে গলা ধাক্কা দিয়ে বিদ্যালয় থেকে বের করে দেন। আমার হাতে থাকা কাগজপত্র ছিনিয়ে নিয়ে দুমড়ে-মুচড়ে ফেলে।

তিনি অভিযোগ করেন, হত্যার উদ্দেশ্যে হামলা করে কিলঘুষি মেরে টানাহেঁচড়া করে তাকে হত্যার চেষ্টা চালায়। পরবর্তীতে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।

তিনি এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে লিখিত অভিযোগ করেন। চরমজলিশপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নুরনবী তার বিরুদ্ধে আনা অভিযোগ অস্বীকার করেন।

সোনাগাজী উপজেলা ভারপ্রাপ্ত নির্বাহী কর্মকর্তা নাসরিন আক্তার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

সোনাগাজী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মঈন উদ্দিন আহমেদ অভিযোগ প্রাপ্তির সত্যতা নিশ্চিত করে বিষয়টি তদন্তের মাধ্যমে দায়ীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে বলে জানান।


পাঠকের মন্তব্য দেখুন
স্কুল-কলেজ খুলছে রোববার, ক্লাস চলবে শনিবারও - dainik shiksha স্কুল-কলেজ খুলছে রোববার, ক্লাস চলবে শনিবারও নারীদের আইসিটিতে দক্ষ হতে হবে: শিক্ষা প্রতিমন্ত্রী - dainik shiksha নারীদের আইসিটিতে দক্ষ হতে হবে: শিক্ষা প্রতিমন্ত্রী ডিগ্রি তৃতীয় শিক্ষকদের এমপিওভুক্তির সভা ৩০ এপ্রিল - dainik shiksha ডিগ্রি তৃতীয় শিক্ষকদের এমপিওভুক্তির সভা ৩০ এপ্রিল সনদের কাগজ কীভাবে পায় কারবারিরা, তদন্তে নেমেছে ডিবি - dainik shiksha সনদের কাগজ কীভাবে পায় কারবারিরা, তদন্তে নেমেছে ডিবি কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে বুয়েটে সিসিটিভি ফুটেজে ধরা পড়লো হিজবুত তাহরীরের লিফলেট বিতরণ - dainik shiksha বুয়েটে সিসিটিভি ফুটেজে ধরা পড়লো হিজবুত তাহরীরের লিফলেট বিতরণ সাংবাদিকদের ঘুষ বিষয়ক ভাইরাল ভিডিও, ইরাব কোনো বিবৃতি দেয়নি - dainik shiksha সাংবাদিকদের ঘুষ বিষয়ক ভাইরাল ভিডিও, ইরাব কোনো বিবৃতি দেয়নি ফাঁসপ্রশ্নে প্রাথমিকে শিক্ষক নিয়োগ, নজরদারিতে যারা - dainik shiksha ফাঁসপ্রশ্নে প্রাথমিকে শিক্ষক নিয়োগ, নজরদারিতে যারা এইচএসসির ফল জালিয়াতির অডিয়ো ফাঁস - dainik shiksha এইচএসসির ফল জালিয়াতির অডিয়ো ফাঁস please click here to view dainikshiksha website Execution time: 0.005789041519165