শিক্ষা উপমন্ত্রীকে স্মারকলিপি দিলেন কিন্ডারগার্টেন শিক্ষক নেতারা

নিজস্ব প্রতিবেদক |

শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরীর সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছে বাংলাদেশ কিন্ডারগার্টেন স্কুল এন্ড কলেজ ঐক্য পরিষদের নেতারা। শুক্রবার (৩ জুলাই) পরিষদের কেন্দ্রীয় চেয়ারম্যান এম ইকবাল বাহার চৌধুরী নেতৃত্বে সাক্ষাতের সময় করোনাভাইরাসের মহামারি পরিস্থিতিতে কিন্ডারগার্টেনগুলোর নানা দুর্দশার কথা তুলে ধরেন শিক্ষক নেতারা। তারা একটি স্মারকলিপিও দেন উপমন্ত্রীকে। 

সাক্ষাৎকালে নেতাদের উদ্দেশে শিক্ষা উপমন্ত্রী বলেন, বিভিন্ন সংবাদ মাধ্যমে আপনাদের ব্যাপারে শুনেছি, এখন আপনারা আসাতে প্রকৃত দুরাবস্থাটা জানতে পারলাম।

শিক্ষা উপমন্ত্রী শিক্ষকদের অসহায়ত্বের কথা শুনে সমবেদনা প্রকাশ করে বলেন, শিক্ষামন্ত্রী ডা. দীপু মনির সঙ্গে শিক্ষকদের দুরাবস্থা নিয়ে আলাপ করে মাননীয় প্রধানমন্ত্রীকে জানানো হবে।

এ বিষয়ে প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী মো. জাকির হোসেনের সঙ্গেও কথা বলবেন বলে জানান তিনি।

সাক্ষাৎকালে উপস্থিত ছিলেন কারা পরিদর্শক ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় নেতা মো. আজিজুর রহমান আজিজ, পরিষদের কেন্দ্রীয় মহাসচিব মো. সাফায়েত হোসেন, মো. আলতাফ হোসেন, মো. আবু ইউনুচ, মো. মাহাবুবুর রহমান দুর্জয়, ক্যাপ্টেন মো. হাসান প্রমুখ।


পাঠকের মন্তব্য দেখুন
ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0030179023742676