শিক্ষা ভবনের সেই নিগার সুলতানা ওএসডি

নিজস্ব প্রতিবেদক |

শিক্ষা ভবনের প্রশিক্ষণ শাখার সেই সহকারী পরিচালক নিগার সুলতানাকে ওএসডি করা হয়েছে। সাবেক শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদের সময় তিনি দাপুটে কর্মকর্তাদের অন্যতম ছিলেন। শিক্ষা অধিদপ্তরের যাবতীয় কেনাকাটা কমিটির সদস্য থাকতেন নিগারসহ কয়েকজন। এছাড়া শিক্ষা ক্যাডারের ৮জন কর্মকর্তাকে বদলি করা হয়েছে। আজ (১১ জুন) এসব কর্মকর্তার পৃথক ওএসডি/বদলির আদেশ জারি করেছে শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগ।

জানা গেছে, জাতীয় শিক্ষা ব্যবস্থাপনা একাডেমির (নায়েম) উপপরিচালক ড. মো শাহিদুর রহমানকেও ওএসডি করা হয়েছে। আর সমিতিতে বেশি সময় দেয়া হিসেবে পরিচিত ঢাকা কলেজের সমাজবিজ্ঞান বিষয়ে সহযোগী অধ্যাপক খান রফিকুল ইসলামকে নায়েমের উপপরিচালক করা হয়েছে। এছাড়া বরিশাল সরকারি কলেজে কর্মরত সহকারী অধ্যাপক মো. তানভীর হাসানকে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের প্রশিক্ষণ শাখার সহকারী পরিচালক করা হয়েছে।

এছাড়া নওগার মহাদেবপুর উপজেলার জাহঙ্গীরপুর সরকারি কলেজের অধ্যক্ষ ড. মো. কামাল হোসেনকে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের রাজশাহী অঞ্চলের পরিচালক পদে বদলি করা হয়েছে। অপরদিকে পাবনার সরকারি এডওয়ার্ড কলেজের অধ্যক্ষ মো. কামরুল ইসলামকে রাজশাহী এইচএসটিটিআইয়ের পরিচালক করা হয়েছে। 

এছাড়া শিক্ষা ক্যাডারের অপর দুই কর্মকর্তা অধ্যাপক পুরঞ্জয় রায় এবং সহযোগী অধ্যাপক তামান্না ফেরদৌসকে ঢাকা কলেজে বদলি করা হয়েছে। ঢাকা কলেজেই ইনসিটু হিসেবে কর্মরত ছিলেন দুই কর্মকর্তা।


পাঠকের মন্তব্য দেখুন
মাধবীলতা নয়, স্কুলের নাম কচুগাড়ি পুনর্বহালের দাবি - dainik shiksha মাধবীলতা নয়, স্কুলের নাম কচুগাড়ি পুনর্বহালের দাবি খুদে শিক্ষার্থীর হাতে অস্ত্র কেনো! - dainik shiksha খুদে শিক্ষার্থীর হাতে অস্ত্র কেনো! এইচএসসির ফরম পূরণ শুরু আজ - dainik shiksha এইচএসসির ফরম পূরণ শুরু আজ মেডিক্যাল ভর্তি পরীক্ষা হতে পারে জানুয়ারিতে - dainik shiksha মেডিক্যাল ভর্তি পরীক্ষা হতে পারে জানুয়ারিতে মুজিবনগর দিবসে সব স্কুল-কলেজে আলোচনা - dainik shiksha মুজিবনগর দিবসে সব স্কুল-কলেজে আলোচনা মেয়াদোত্তীর্ণ শিক্ষক নিবন্ধন সনদের ফটোকপি পোড়ানো কেমন প্রতিবাদ! - dainik shiksha মেয়াদোত্তীর্ণ শিক্ষক নিবন্ধন সনদের ফটোকপি পোড়ানো কেমন প্রতিবাদ! কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0023510456085205