শিক্ষাকে ডিজিটাল করতে কাজ করছে সরকার : পলক

সিংড়া (নাটোর) প্রতিনিধি |

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেছেন, শিক্ষাকে ডিজিটাল করতে সরকার কাজ করছে।  বর্তমান আওয়ামী লীগ সরকার বছরের শুরুতে বিনামূল্য ৩৮ কোটি বই প্রদান করছে, যা বিশ্বের ইতিহাসে অনন্য নজির। নতুন বছরে শিক্ষার্থীরা নতুন বইয়ের ঘ্রাণ নিতে পারে। যা বিগত দিনে অকল্পনীয় ছিল। জঙ্গিবাদ ও মাদক সম্পর্কে সচেতন ও সজাগ থাকতে আহবানও জানান তিনি। 

শনিবার (১৩ অক্টোবর) দুপুরে নাটোরের সিংড়া উপজেলার চামারী বিএন উচ্চ বিদ্যালয় ও নলবাতা উচ্চ বিদ্যালয়ের ভবন সম্প্রসারণের ভিত্তিপ্রস্থর স্থাপন ও সোনাঘাটি উচ্চ বিদ্যালয়ের নতুন ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন শেষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন।


 
এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগ সভাপতি ওহিদুর রহমান শেখ, চামারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রশিদুল ইসলাম মৃধা, হাতিয়ান্দহ ইউপি চেয়ারম্যান মাহাবুবুল আলম, চামারী উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি আসাদুল ইসলাম, ইউসিসিএর চেয়ারম্যান জালাল উদ্দিন, কলম ইউপির সাবেক চেয়ারম্যান নবীর উদ্দিন প্রমুখ।


পাঠকের মন্তব্য দেখুন
ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0028691291809082