শিক্ষায় বঙ্গবন্ধুর অবদান নিয়ে স্মরণিকা প্রকাশে কমিটি গঠন

নিজস্ব প্রতিবেদক |

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মৃত্যুবার্ষিকীতে ‘শিক্ষায় বঙ্গবন্ধুর অবদান’ সম্প‌র্কিত স্মর‌ণিকা প্রকা‌শে আহ্বায়ক কমিটি গঠন করেছে বঙ্গবন্ধু প্রাথ‌মিক শিক্ষা গ‌বে‌ষণা প‌রি‌ষদ। শুক্রবার (১০ জুলাই) সকাল ১০টায় রাজধানীর সবুজবাগে সংগঠ‌নের কেন্দ্রীয় কার্যালয়ে নী‌তি নি‌র্ধারনী ক‌মি‌টির সভায় এ কমিটি গঠন করা হয়।

সংগঠনের সভাপতি মো. সিদ্দিকুর রহমানের সভাপতিত্বে মো. শ‌ফিকুল ইসলাম মা‌নিকে প্রধান উপ‌দেষ্টা, এম এ ছি‌দ্দিক মিয়াকে আহ্বায়ক, মো. সাখাওয়াত হো‌সেনকে যুগ্ম আহ্বায়ক ও মো. মোস্তা‌ফিজুর রহমান সোহাগকে সদস‌্য স‌চিব করে কমিটি ঘোষণা করা হয়। এছাড়া সম্পাদনার দা‌য়িত্ব দেয়া হয় পরিষদের সাধারণ সম্পাদক সুব্রত রায়‌কে।

সভায় স্মরণিকায় প্রকাশের জন্য আগ্রহীদের আগামী ১৫ জুলাইয়ের ম‌ধ্যে ছ‌বিসহ লে‌খা পাঠা‌নোর জন‌্য আহ্বান করা হ‌য়ে‌ছে। এছাড়াও কেন্দ্রীয় ক‌মি‌টির সদস‌্যদের ছ‌বিও পাঠা‌নোর জন‌্য অনু‌রোধ করা হয়েছে।

এদিকে বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য, সাবেক মন্ত্রী ও বঙ্গবন্ধু প্রাথমিক শিক্ষা গবেষণা পরিষদের অন্যতম উপদেষ্টা অ্যাডভোকেট সাহারা খাতুন এমপির মৃত্যুতে শোক প্রকাশ করেছে পরিষদের নেতা-কর্মীরা।

সভা শেষে তারা শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান ও মরহুমার আত্মার মাগফিরাত কামনা করেন।


পাঠকের মন্তব্য দেখুন
ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0059139728546143