শ্রীমঙ্গলে অপহৃত স্কুলছাত্র উদ্ধার

সিলেট প্রতিনিধি |

কুলাউড়া থেকে অপহৃত হওয়া এক স্কুল শিক্ষার্থীকে উদ্ধার করেছে পুলিশ। মাহাদি অমি নামে চতুর্থ শ্রেণির ওই শিক্ষার্থীকে অপহরণের চার ঘণ্টার মাথায় অতিরিক্ত পুলিশ সুপার মো. রাশেদুল ইসলামের নেতৃত্বে শ্রীমঙ্গল উপজেলার সদর ইউনিয়নের ইছবপুর এলাকার একটি পরিত্যক্ত বাড়ি থেকে উদ্ধার করা হয়।

এ সময় ৩ অপহরণকারীকে আটক করা হয়েছে। অপহরণকারীরা হলেন, কুলাউড়া পৌর শহরের জয়পাশা আবাসিক এলাকার শাহজাহান মিয়ার ছেলে হৃদয় আহমেদ (২৭), সিলেট জেলার বিয়ানী বাজার মোল্লাপুর গ্রামের মৃত নিজাম আহমদের ছেলে রেদোয়ান আহমেদ (২৭) ও কুলাউড়া উপজেলার দানাপুর গ্রামে মৃত তবারক আহমদের ছেলে কামরুল ইসলাম (১৭)।

অপহৃত মাহাদী অমি উপজেলার রাউৎগাঁও ইউনিয়নের মো. আব্দুল হাসিমের ছেলে। সে স্থানীয় অঙ্কুর কিন্ডার গার্টেন স্কুলের চতুর্থ শ্রেণির ছাত্র।

শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে কুলাউড়া থানা মসজিদে নামাজ শেষে বের হওয়ার পর মাহাদিকে অপহরণ করা হয়। এরপর পরিবাবের কাছে দুই লাখ টাকা মুক্তিপণ দাবি করে অপহরণকারীরা। পরে রাতেই ঝড়-বৃষ্টির মধ্যে অভিযান চালিয়ে মাহাদীকে উদ্ধার করে পুলিশ।


পাঠকের মন্তব্য দেখুন
ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0028588771820068