সকশিসের সভাপতি জহুরুল সম্পাদক দিপু

নিজস্ব প্রতিবেদক |

সরকারি কলেজ শিক্ষক সমিতি ১৭১ সদস্য বিশিষ্ট নতুন কার্যকরী কেন্দ্রীয় কমিটি গঠন করা হয়েছে। নব গঠিত কার্যনির্বাহী কমিটিতে সকশিসের আহ্বায়ক জহুরুল ইসলাম সভাপতি এবং দীপু কুমার গোপ সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।  শুক্রবার (১৫ ফেব্রুয়ারি) ঢাকার সিপিবি মিলনায়তনে অনুষ্ঠিত সমিতির সভায় পূর্ণাঙ্গ কার্যকরী কেন্দ্রীয় কমিটি গঠন করা হয়।

নবগঠিত কমিটির অন্য সদস্যরা হলেন, সহসভাপতি জাকারিয়া মাহমুদ, মো. বেলালুর রহমান, মো. নছরুল আজম, অনুপ রায়, মো. রফিকুল ইসলাম, আবু সাইদ আতিকুর রহমান, মো. আব্দুল মাবুদ রাজা, মো. আব্দুল হক, মো. জহিরুল ইসলাম, মো. কামরুল ইসলাম সবুজ ও মহিউদ্দীন বাবুল। যুগ্ম সাধারণ সম্পাদক পদে রয়েছেন মো. ইসহাক, মো. রুহুল আমিন, আ ন ম  রিয়াজ উদ্দীন, মো. মোজাম্মেল হোসেন, মো. বজলুল করিম শাহীন, মো. ইলিয়াস মাহবুবুল মাওলা, মো. আনোয়ার হোসেন, মো. মোয়াজ্জেম হোসেন, মো. আব্দুর সবুর সরকার, শফিকুল ইসলাম খান ও জুলহাস আহমেদ।


 
সাংগঠনিক সম্পাদক হিসেবে মো. কামরুল ইসলাম পাঠান, মো. মনিরুল ইসলাম, মো. আনোয়ার হোসেন, মো. আজিজুর রহমান, মো. মিজানুর রহমান, মো. রফিকুজ্জামান, মো. জয়নুল ইসলাম, মুজাহিদ উদ্দীন, মো. শাহ আলম, মাহবুবুল আলম ও বদরুল ইসলাম নির্বাচিত হয়েছেন। এছাড়া নবগঠিত কমিটিতে কোষাধ্যক্ষ ভূইয়া মহিদুল ইসলাম, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক হয়েছেন অসীম কুমার তালুকদার, দপ্তর সম্পাদক হারুন-অর-রশিদ প্রমুখ।

সভা শেষে সন্ধ্যায় ধানমন্ডি ৩২ নম্বরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন সমিতির নব গঠিত কমিটির সদস্যরা। এসময় আগামী ১৫ মার্চ গোলাপগঞ্জের টুঙ্গিপাড়ায় হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধীতে নবগঠিত কমিটির পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন করার সিদ্ধান্ত নেয়া হয়েছে।


পাঠকের মন্তব্য দেখুন
ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0035028457641602