সন্দ্বীপে বিশ্ববিদ্যালয় করে দেবেন প্রধানমন্ত্রী

চট্টগ্রাম প্রতিনিধি |

সন্দ্বীপে একটি বেসরকারি বিশ্ববিদ্যালয় ও শহরের সঙ্গে যোগাযোগের জন্য একটি ব্রিজ নির্মাণ করা হবে বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বুধবার (৬ ফেব্রুয়ারি) সকালে ভিডিও কনফারেন্সে সন্দ্বীপে সমুদ্রের তলদেশ দিয়ে সাবমেরিন ক্যাবল লাইন স্থাপনের মাধ্যমে  বিদ্যুৎ ও ইন্টারনেট সেবা কার্যক্রম উদ্বোধন অনুষ্ঠানে তিনি এ কথা জানান।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা এসময় সংসদ সদস্য মাহফুজুর রহমান মিতার কাছে জানতে চান, সন্দ্বীপে তো স্কুল আছে, কলেজ আছে, একটি বেসরকারি বিশ্ববিদ্যালয় হলে কেমন হয়?
উত্তরে সংসদ সদস্য মিতা বলেন, মাননীয় প্রধানমন্ত্রী-আপনি সহযোগিতা করলে এখানে অবশ্যই একটি বেসরকারি বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠা হবে।

তিনি প্রধানমন্ত্রীর কাছে দাবি জানান, চট্টগ্রাম শহরের সঙ্গে যোগাযোগের জন্য সন্দ্বীপবাসীর জন্য একটি ব্রিজ তৈরি করে দেয়ার।

জবাবে প্রধানমন্ত্রী বলেন, মাটিতে ব্রিজ ধারণক্ষমতা আছে কিনা, সেটি আগে পরীক্ষা করা দরকার। যদি ঠিক থাকে তাহলে আমি সন্দ্বীপে একটি ব্রিজ তৈরি করে দেবো।

ভিডিও কনফারেন্সে স্থানীয় এক নেতা বক্তব্য শেষে প্রধানমন্ত্রীকে সন্দ্বীপে আসার আহ্বান জানান।


পাঠকের মন্তব্য দেখুন
মাধবীলতা নয়, স্কুলের নাম কচুগাড়ি পুনর্বহালের দাবি - dainik shiksha মাধবীলতা নয়, স্কুলের নাম কচুগাড়ি পুনর্বহালের দাবি খুদে শিক্ষার্থীর হাতে অস্ত্র কেনো! - dainik shiksha খুদে শিক্ষার্থীর হাতে অস্ত্র কেনো! এইচএসসির ফরম পূরণ শুরু আজ - dainik shiksha এইচএসসির ফরম পূরণ শুরু আজ মেডিক্যাল ভর্তি পরীক্ষা হতে পারে জানুয়ারিতে - dainik shiksha মেডিক্যাল ভর্তি পরীক্ষা হতে পারে জানুয়ারিতে মুজিবনগর দিবসে সব স্কুল-কলেজে আলোচনা - dainik shiksha মুজিবনগর দিবসে সব স্কুল-কলেজে আলোচনা মেয়াদোত্তীর্ণ শিক্ষক নিবন্ধন সনদের ফটোকপি পোড়ানো কেমন প্রতিবাদ! - dainik shiksha মেয়াদোত্তীর্ণ শিক্ষক নিবন্ধন সনদের ফটোকপি পোড়ানো কেমন প্রতিবাদ! কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0055608749389648