সবচেয়ে কম ক্যাশ-আউট চার্জ নগদে

নিজস্ব প্রতিবেদক |

দেশের সবচেয়ে কম ক্যাশ-আউট চার্জ নিয়ে এসেছে বাংলাদেশ ডাক বিভাগের ডিজিটাল লেনদেন “নগদ”। রোববার (৬ অক্টোবর) থেকে নগদের সব গ্রাহক যে কোনো উদ্যোক্তা পয়েন্ট থেকে ১ দশমিক ৪৫ শতাংশ ফি দিয়ে ক্যাশ-আউট করতে পারবেন। অর্থাৎ প্রতি হাজারে নগদের ক্যাশ-আউট চার্জ এখন ১৪ টাকা ৫০ পয়সা।

এ ছাড়া নগদ গ্রাহক ১০০০ টাকার টাকার বেশি ক্যাশ-ইন করলে প্রতি হাজারে ৫ টাকা (০ দশমিক ৫ শতাংশ) ক্যাশ-ব্যাক পাবেন। ক্যাশ ব্যাকের টাকা ৭২ ঘণ্টার মধ্যে গ্রাহকের নগদ অ্যাকাউন্টে পৌঁছে যাবে। 

নতুন গ্রাহকেরা নগদে সফল নিবন্ধনের মাধ্যমে ১ দশমিক ৪৫ শতাংশ হারে ক্যাশ-আউট চার্জ উপভোগ করতে পারবেন। যে কেউ নগদ অ্যাপের মাধ্যমে নিজে অথবা নগদ উদ্যোক্তার মাধ্যমে নিবন্ধন করতে পারবেন। আর এ দুই ক্ষেত্রেই গ্রাহকের জন্য সফল রেজিস্ট্রেশনে (নিবন্ধনে) থাকছে ২৫ টাকা পাওয়ার সুযোগ। মূল্য ও অন্যান্য শর্তাবলীর বিষয়ে নগদ কর্তৃপক্ষের সিদ্ধান্ত চূড়ান্ত বলে জানা গেছে। এই অফারগুলো পরবর্তী নির্দেশনা না দেয়া পর্যন্ত চলবে বলেও জানিয়েছে নগদ কর্তৃপক্ষ।


পাঠকের মন্তব্য দেখুন
ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0030670166015625